,

download

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে মেসি-রোনালদোদের পাশে কোহলি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে সময়ের সেরা তো বটেই, সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। ব্যাট হাতে ২২ গজে একেরপর এক রেকর্ড গড়ে চলেছেন তিনি। এবার ২২ গজের বাইরে নতুন এক মাইলফলক স্পর্শ করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ১০০ মিলিয়ন ফলোয়ার পেয়েছেন তিনি।

সারা বিশ্বে সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। সময়ের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলোয়ার সংখ্যার দিক দিয়ে রাজত্ব করছেন। এবার তাদের পাশেই বসেছেন কোহলি।

বিরাট কোহলি ছাড়া ১০০ মিলিয়ন ফলোয়ারের ক্লাবে রয়েছেন হাতেগোনা কয়েকজন সেলিব্রিটি। ১০০ মিলিয়ন ক্লাবে কোহলি ছাড়া আর যে কয়েকজন রয়েছেন তারা হলেন ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার জুনিয়র ও লিওনেল মেসি, প্রখ্যাত অভিনেতা ও ডব্লিউডব্লিউই তারকা ডোয়েন জনসন এবং মার্কিন গায়িকা বেয়োন্স ওআরিয়ানা গ্র্যান্ডে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই রেকর্ড গড়ায় কোহলিকে অভিনন্দন জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সংস্থাটি তাদের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছে, যেখানে কোহলিসহ কিছু তারকাদের ছবি রয়েছে যাদের ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা কমপক্ষে ১০০ মিলিয়ন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর