বিলাসবহুল ডুপ্লেক্স কিনেছে ‘ভাইজান’-এর বোন

হাওর বার্তা ডেস্কঃ নতুন বাড়ি কিনেছে সালমান খানের বোন। ভাইজানের বোনের বাড়ি যে বিলাসবহুল হবে সে কথা তো জানাই। মুম্বাইয়ের বান্দ্রাতে একটি সি-ফেসিং ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন সালমানের বোন আলভিরা খান অগ্নিহোত্রী। আলভিরার এই ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টের দাম ২০ কোটি টাকা।

ইকোনমিক টাইমস সূত্রে খবর, কার্টার রোডের স্টারলেট বিল্ডিংয়ের এই ডুপ্লেক্স-এর আয়তন ৩০০০ স্কোয়ার ফিটের বেশি। সবচেয়ে মজার ব্যাপার, বিলাসবহুল ডুপ্লেক্স কেনার পাশাপাশি সুবিশাল একটা পার্কিং লটও কিনেছেন আলভিরা। ৩০টি গাড়ি পার্ক করা যাবে সেখানে। জানা গিয়েছে, যে অ্যাপার্টমেন্ট খান পরিবার কিনে নিয়েছেন এবং নতুন করে তৈরি করছেন, প্রায় এক দশকেরও বেশি সময় ধরে তা অর্ধেক নির্মিত হয়ে পড়েছিল।

যে সংস্থা এই অ্যাপার্টিমেন্ট পুনর্নির্মাণ করছে, সেই স্টারলেট কো-অপারেটিভ হাউসিং সোসাইটির চেয়ারম্যান সালমান খানের মা সালমা খান। এছাড়াও এই প্রজেক্টের আর্থিক খতিয়ানের হিসেব রাখছেন খান ব্রাদার্সদের মধ্যে অন্যতম আরবাজ। এছাড়াও আলভিরার স্বামী অতুল অগ্নিহোত্রীও হচ্ছেন এই সংস্থার সেক্রেটারি।

২০১৯ সালের আগস্ট মাসেই এই ডুপ্লেক্স কিনবেন বলে ঠিক করে ফেলেছিলেন আলভিরা। সেই মতো চুক্তিও হয়ে গিয়েছিল। তবে শেষ পর্যন্ত চলতি বছর জানুয়ারিতে রেজিস্ট্রি করে আলভিরা কিনেই ফেলেছেন তার নতুন বাড়ি। এই প্রজেক্ট আগের নির্মাতা আনন্দ কন্সট্রাকশনের পুরোধা তরনজিৎ আনন্দের থেকে এই ডুপ্লেক্স কিনেছেন আলভিরা।

এর আগে ২০০০ সালের শুরুর দিকেও খান পরিবার এ ধরনের একটি অর্ধেক নির্মিত আবাসন কিনে নিয়েছিলেন। তারপর সেই অ্যাপার্টমেন্টের পুনরায় নির্মাণ করতে শুরু করেছিলেন। জানা গিয়েছে, সেই অ্যাপার্টমেন্টে ছিল মোট ১৫টি ফ্ল্যাট। তার মধ্যে ৯টি ডুপ্লেক্স ছিল খান পরিবারের। বাকি ৬টি ছিল ওই আবাসনের প্রাক্তন নির্মাতার। -টিভি৯।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর