মোশাররফ করিম এবার পুলিশ অফিসার

হাওর বার্তা ডেস্কঃ ক্যারিয়ারে নানা ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ঋদ্ধ করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সেই তালিকায় এবার যুক্ত হল পুলিশ অফিসারের চরিত্র। সম্প্রতি একটি নাটকে এ ধরনের চরিত্রের অভিনয় করেছেন এ অভিনেতা। নাটকের নাম ‘লেখকের মৃত্যু’।

এটি পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। এরই মধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে- একজন জনপ্রিয় লেখকের আকস্মিক মৃত্যু হয়।

এ নিয়ে তদন্তে নামে পুলিশ বিভাগ। সেই তদন্তের দায়িত্ব পড়ে মোশাররফ করিমের ওপর। মৃত্যুর সঠিক কারণ অনুসন্ধান করতে গিয়ে নানা ধরনের ঘটনার মুখোমুখি হন তিনি। এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘সচরাচর যে ধরনের নাটকে অভিনয় করি তা থেকে এ নাটকের গল্প ও চরিত্র দুটিই ভিন্ন। এতে আমি এএসপির চরিত্রে অভিনয় করেছি।

চরিত্রটির মধ্য দিয়ে অভিনয় দেখানোর ভালো সুযোগ পেয়েছি। আশা করছি নাটকটি উপভোগ্যই হবে।’ নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে শিগগিরই প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

অন্যদিকে একখণ্ডের নাটকের পাশাপাশি ওয়েব সিরিজেও এখন নিয়মিত অভিনয় করছেন মোশাররফ করিম। লকডাউনের আগে কলকাতার একটি ছবিতেও অভিনয় করেন এ অভিনেতা। এ ছবির ডাবিংয়ের কাজ করতে কিছু দিনের মধ্যেই কলকাতা যাবেন বলে জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর