,

5

ফেনীতে ট্রেনের ধাক্কায় ৩ বাসযাত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ ফেনীতে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। রোববার সকাল পৌনে ৬টার দিকে ফতেহপুর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, ভোরে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর শ্যামলী পরিবহনের একটি বাস রেলক্রসিংয়ে উঠে গেলে সজোরে ধাক্কা দেয় চট্টগ্রাম মেইল।

এতে ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যান। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে চট্টগ্রাম ও ঢাকায় পাঠানো হয়েছে। হতাহতরা সবাই বাসের যাত্রী।

দুর্ঘটনার শিকার বাসযাত্রীদের কয়েকজন জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর পরিবহনের বাসটি কুমিল্লার নুরজাহান হোটেলে যাত্রা বিরতির পর আবার ছাড়ে। ভোরে প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায় যাত্রীদের। এরপর তারা দেখেন বাসটি উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের ড্রাইভারের কোনো গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে ফতেহপুর রেলক্রসিংয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী একটি বাসকে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন আরও ১৫ জন। পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

আহত ব্যক্তিদের ফেনী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনকে ঢাকা ও চট্টগ্রামের হাসপাতালে স্থানান্তর হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে।

ফেনী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওবায়দুল্লাহ জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে ফেনী মহিপাল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন বলেন, ভোরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে এখন পর্যন্ত ১২/১৩ জনকে হাসপাতালে পঠিয়েছি।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মুহাম্মদ আবু তাহের মাসুম বলেন, উদ্ধার অভিযান চলছে। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। বাসটি সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন যোগাযোগ স্বাভাবিক বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর