,

120487419_335929327634228_7052052737662280983_n

পাকুন্দিয়া থানা হবে দালাল, টাউট ও হয়রানি মুক্ত, সেবা নিতে লাগবে না কোন টাকা

হাওর বার্তা ডেস্কঃ অভিযোগ, জিডি, পুলিশ ভ্যারিফিকেশনসহ যে কোনো সেবা নিতে কোন টাকা লাগবে না। থানায় সেবা নিতে আসা সকল ভুক্তভোগীকে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। মাদক, জুয়া, কিশোর গ্যাংসহ উপজেলাবাসীর সকল নাগরিকের জান-মালের নিরাপত্তা নিশ্চিতকরণসহ এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ বদ্ধ পরিকর।’

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানায় নতুন যোগদান করা অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান এসব কথা বলেন।

মঙ্গলবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় থানা মিলনায়তনে আয়োজিত স্থানীয় সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই অঙ্গীকার ব্যক্ত করেন।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া।

সভায় স্বাগত বক্তব্যে ওসি মো. সারোয়ার জাহান আরো বলেন, মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশক্রমে মাননীয় ঢাকা রেঞ্জ ডিআইজি স্যার ও মাননীয় পুলিশ সুপার স্যারের সিদ্ধান্ত মোতাবেক পুলিশকে জনগণের প্রকৃত সেবকে পরিণত করতে থানা হবে দালাল, টাউট ও হয়রানি মুক্ত। থানায় সেবা নিতে আসা প্রতিটি ভুক্তভোগীকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। এক্ষেত্রে কাউকে কোনো টাকা পয়সা দিতে হবেনা।

স্থানীয় সংবাদকর্মীদের সহযোগিতা চেয়ে স্বাগত বক্তব্যে তিনি আরো বলেন, মাদক, জুয়া, কিশোরগ্যাং নির্মুলে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করা হবে। পাকুন্দিয়া উপজেলার সকল নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিতসহ বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করা হবে। বিশৃঙ্খলাকারী কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

সভায় পাকুন্দিয়া উপজেলার স্থানীয় সংবাদকর্মীবৃন্দসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শনিবার (৩ অক্টোবর) পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন মো. সারোয়ার জাহান। তিনি বাজিতপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি পাকুন্দিয়া থানাতেও পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পাকুন্দিয়া এবং বাজিতপুর থানায় দায়িত্ব পালনকালে মো. সারোয়ার জাহান ১০ বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হন। এছাড়া তিনি তিনবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গর্বিত সন্তান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর