,

3

করোনায় আক্রান্ত ইব্রাহিমোভিচ

হাওর বার্তা ডেস্কঃ ফের এক হাই-প্রোফাইল ফুটবলারের শরীরে থাবা বসাল করোনা ভাইরাস। কোভিড-১৯ আক্রান্ত হলেন এসি মিলান স্ট্রাইকার জ্লাটান ইব্রাহিমোভিচ। বৃহস্পতিবার প্রাক্তন সুইডিশ জাতীয় দলের এই ফুটবলারের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে তার ক্লাব এসি মিলান।

ইউরোপা লিগের ম্যাচে মাঠে নামার ঠিক প্রাক্কালে দলের তারকা স্ট্রাইকারের করোনা আক্রান্ত হওয়ার খবর এসে পৌঁছায় ইতালি জায়ান্টদের কাছে। এক সংক্ষিপ্ত বিবৃতিতে মিলান ইব্রার করোনা আক্রান্ত হওয়ার খবরটি সম্পর্কে অনুরাগীদের জ্ঞাত করেছে। একইসঙ্গে সমস্ত গাইডলাইন মেনে তারকা ফুটবলার বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানিয়েছে মিলান। তবে ক্লাবের অন্যান্য ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই জানিয়েছে ইতালির ক্লাবটি।

উল্লেখ্য, নয়া মৌসুম শুরুর আগে গত মাসেই এসি মিলানের সঙ্গে চুক্তি আরও এক বছরের জন্য বর্ধিত করেছেন সুইডিশ কিংবদন্তি। অর্থাৎ, ২০২০-২১ মৌসুমে এসি মিলানের জার্সিতেই দেখা যাবে ইব্রাকে। গত সোমবার সিরি-এ’র প্রথম ম্যাচে বলোগানার বিরুদ্ধে ইব্রাহিমোভিচের জোড়া গোলেই জয় তুলে নেয় মিলান। ৩৫ মিনিটে হেডে গোল করে প্রথমে বলোগানার ডিফেন্স ভাঙেন তিনি। এরপর দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে স্পটকিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। কিন্তু লিগের আগামী দু’টি ম্যাচে করোনা আক্রান্ত ইব্রার সার্ভিস পাবে না মিলান।

আন্তর্জাতিক বিরতির পর আগামী ১৭ অক্টোবর মিলান ডার্বিতে তাকে দেখতে পাওয়া যাবে বলেই আশা করা যায়। উল্লেখ্য, চলতি বছরের গোড়ায় অর্থাৎ জানুয়ারির ট্রান্সফার উইন্ডোয় মেজর লিগ সকার ক্লাব লা গ্যালাক্সি থেকে ছ’মাসের চুক্তিতে ইতালির ক্লাবে যোগদান করেন সুইডিশ ফুটবলারটি। সেই থেকে এখনও অবধি মিলানের জার্সি গায়ে ২২ ম্যাচে ১৪ গোল এসেছে জ্লাটানের পা থেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর