বিয়ে করতে সিদ্ধান্তহীনতায় ভুগছেন অপূর্ব

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের আগের দিন সিদ্ধান্তহীনতায় ভুগছেন টিভি নাটকে এই সময়ের নন্দিত জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আর যার সঙ্গে বিয়ে করতে সিদ্ধান্তহীনতায় ভুগছেন সে হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত বিস্তারিত..

এবার আসছে জোভান-মেহজাবীনের বেস্ট ফ্রেন্ড থ্রি

হাওর বার্তা ডেস্কঃ এ প্রজন্মের জনপ্রিয় দুই তারকা অভিনয়শিল্পী জোভান আহমেদ ও মেহজাবীন চৌধুরী। তারা জুটি বেঁধে অনেক দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন। তারমধ্যে ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকটি তাদের ক্যারিয়ারে বেশ সাফল্য বিস্তারিত..

মাস্ক ছাড়া মিলবে না সেবা, নির্দেশনা সরকারের

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবিলায় মাস্ক পরিধান নিশ্চিত করতে সব মন্ত্রণালয়/বিভাগের সচিব, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারদের নির্দেশনা দিয়েছে সরকার। স্বাস্থ্য সেবা বিভাগের বিস্তারিত..

পাকিস্তানের দুই ব্যাটসম্যানের হাস্যকর রানআউট

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের তৃতীয় দেশ হিসেবে করোনাভাইরাস লকডাউনের পর ক্রিকেট ফিরিয়েছে পাকিস্তান। আজ থেকে শুরু হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর আবার সমান ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে বিস্তারিত..

করোনা নেগেটিভ সাংবাদিকরা ঢুকতে পারবেন সংসদের বিশেষ অধিবেশনে

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে জাতীয় সংসদের ‘বিশেষ অধিবেশনের’ সংবাদ সংগ্রহে সংসদ ভবনে প্রবেশের সুযোগ পাচ্ছেন সাংবাদিকরা। তবে এক্ষেত্রে সাংবাদিকদের করোনাভাইরাস পরীক্ষা করাতে হবে। বিস্তারিত..

কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত আসছে

হাওর বার্তা ডেস্কঃ কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত দু’তিনদিনের মধ্যে আসছে। এরই সঙ্গে কী পদ্ধতিতে শিক্ষার্থীদের পরীক্ষা নেয়া হবে তাও শিগগিরই জানিয়ে দেয়া হবে। কারিগরি ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের বিশ্বস্ত সূত্রে বিস্তারিত..

আগামী একুশে বইমেলার বিষয়ে প্রকাশকদের ১২ প্রস্তাব

হাওর বার্তা ডেস্কঃ আগামী একুশে বইমেলার বিষয়ে বাংলা একাডেমির কাছে ১২ দফা প্রস্তাব দিয়েছে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি এবং বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি। শুক্রবার (৩০ অক্টোবর) বিস্তারিত..

ওবায়দুল কাদেরের প্রত্যেক দিন একটাই কাজ, বিএনপির বিরুদ্ধে কথা বলা: ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রত্যেক দিন বিএনপির বিরুদ্ধে কথা বলাই কাজ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বিস্তারিত..

পুলিশ সদস্যদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সদস্যদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, পুলিশ ও জনগণের পারস্পরিক সম্পর্ক স্থাপনের মাধ্যমে পুলিশ সদস্যদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে বিস্তারিত..

পুলিশ জনতার পুলিশে পরিণত হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মুজিববর্ষে পুলিশ সদস্যরা জনতার পুলিশে পরিণত হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার এক বাণীতে সরকারপ্রধান বলেন, আমি আশা করি- মুজিববর্ষে নতুন স্পৃহা ও আদর্শে বিস্তারিত..