গ্রামের মেঠো পথ এখন শূন্য দেশীয় প্রজাতির পাখি

হাওর বার্তা ডেস্কঃ কোনো এক সময় ভোলার গ্রাম-গঞ্জের মাঠে-ঘাটে, বনে-জঙ্গলে, গাছে গাছে জাতীয় পাখি দোয়েলসহ নানা ধরনের পাখি দেখা গেলেও কালের আবর্তে এখন আর চিরচেনা সেই পাখি দেখা যায়না। পাখিদের বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসনে ফিলিপাইনের জোরালো ভূমিকা চান রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ মিয়ানমার থেকে জোরপূর্বক বাস্তুচ্যূত রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনের ক্ষেত্রে ফিলিপাইনের জোরালো ভূমিকা প্রত্যাশা করেছেন। তিনি আশা প্রকাশ করেন যে, ফিলিপাইন দক্ষিণ-পূর্ব এশিয়া দেশগুলোর বিস্তারিত..

স্ত্রী-পুত্র নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে নায়ক সাইমনের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। আজ বুধবার (২৮ অক্টোবর) তিনি স্ত্রী ও বড় পুত্রসহ বঙ্গভবনে যান। এসময় তারা রাষ্ট্রপতির শারীরিক অবস্থার খোঁজ বিস্তারিত..

চার ওয়েব ফিল্ম ও সিরিজ নিয়ে আসছে জি৫ গ্লোবাল

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ এশীয় বিনোদন কনটেন্টের অন্যতম বড় ওটিটি প্ল্যাটফর্ম জি৫ গ্লোবাল এর প্রথম বাংলাদেশি অরিজিনাল ওয়েব ফিল্ম ‘মাইনকার চিপায়’ মুক্তি দিতে যাচ্ছে। আগামী ৯ নভেম্বর থেকে বিশে^র ১৯০টির বিস্তারিত..

ডিসিদের চিঠি, অবৈধভাবে আলু মজুদ রাখলেই ব্যবস্থা

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে হিমঘরে কী পরিমাণে আলু মজুদ আছে তার তথ্য জানতে সারাদেশের ডিসিদের চিঠি দিয়েছে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন। কোনো হিমাগারে অনুমোদনের অতিরিক্ত আলু মজুদ পেলেই নেওয়া হবে আইনানুগ বিস্তারিত..

করোনায় আক্রান্ত নায়িকা পলি

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নব্বই দশকের চিত্রনায়িকা পলি। মঙ্গলবার (২৭ অক্টোবর) তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এখন বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। পলি রাইজিংবিডিকে বলেন, বিস্তারিত..

হাজি সেলিম ও ইরফানের সম্পদের খোঁজে দুদক

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-৭ আসনের সাংসদ হাজি মো. সেলিম ও তাঁর ছেলে বরখাস্ত হওয়া কাউন্সিলর ইরফান সেলিমের সম্পদের প্রাথমিক তথ্য সংগ্রহ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের শিডিউলভুক্ত অপরাধ হলে বিস্তারিত..

শালবনে ঘেরা অপরূপ আলতাদীঘি

হাওর বার্তা ডেস্কঃ বনের ভেতরে আঁকাবাঁকা পথের ধারেই কারুকার্যখচিত উই পোঁকার ঢিবি, বাহারী জংলী গাছের লতা পাতায় মোড়ানো প্রকৃতির আশির্বাদে দ্বারিয়ে আছে অগুণিত শাল গাছ। একটু এগিয়ে যেতেই মেঘেরা হাড়িয়ে বিস্তারিত..

৮ লাখ মেট্রিক টন ধান-চাল কিনবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ প্রান্তিক কৃষকদের কাছ থেকে সরাসরি আমন ধান সংগ্রহ করবে সরকার। অভ্যন্তরীণ বাজার থেকে ২৬ টাকা কেজি দরে ২ লাখ মেট্রিক টন ধান, ৩৭ টাকা কেজি দরে ৬ বিস্তারিত..

বিএনপি নির্বাচনকে ভয় পায় : সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকারের ওপর দোষ চাপাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার সকালে বাংলাদেশ সড়ক বিস্তারিত..