মুসলমানবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে ফরাসি পণ্য বয়কটের ডাক এরদোয়ানের

হাওর বার্তা ডেস্কঃ তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইপ এরদোয়ান বলেছেন, ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর ইসলাম এবং মুসলমানবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে ফরাসি পণ্য বয়কটের জন্য নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন বলেন, ‘আমি আমাদের জনগণকে বিস্তারিত..

হাজী সেলিমের ছেলের নিয়ন্ত্রণে চলতো চাঁদাবাজি-সন্ত্রাসীর অপরাধ জগত

হাওর বার্তা ডেস্কঃ আলিশান বাড়ি। যেন এক রাজপ্রাসাদ। এই বাড়িকে কেন্দ্র করেই গড়ে ওঠে সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের অপরাধ জগত। এখান থেকেই নিয়ন্ত্রণ হতো পুরান ঢাকা। চলতো বিস্তারিত..

কাল থেকে ৫ দিন ইন্টারনেটের সমস্যা থাকতে পারে

হাওর বার্তা ডেস্কঃ কাল থেকে ৩১ অক্টোবর পর্যন্ত দেশের সাবমেরিন ক্যাবল মেরামতের কাজ শুরু হবে। এ কারণে আগামী ৫ দিন ইন্টারনেটের গতি কম হতে পারে। গ্রাহকদের ই-মেইলের মাধ্যমে এ তথ্য বিস্তারিত..

এই লাইব্রেরিতে বই কিনতে ও পড়তে হয় অন্ধকারে

হাওর বার্তা ডেস্কঃ অন্ধকার কোনো লাইব্রেরির দৃশ্য নিশ্চয় কল্পনাতেও নেই! লাইব্রেরি আবার অন্ধকার হয় নাকি? তাহলে বই কিনবো বা পড়বো কীভাবে? ঠিক এমনই এক লাইব্রেরি রয়েছে তাইওয়ানে। বইপড়ুয়াদের ভিন্ন এক বিস্তারিত..

ক্যান্সার আক্রান্ত হয়ে প্রকাশ্যে আসছেন সাফা কবির

হাওর বার্তা ডেস্কঃ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। নিজের অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন ভক্তদের মন। তবে এবার তার ভক্তদের মনে বিশাদের মেঘ দেখা যাচ্ছে। আর তার কারণ হলো এ বিস্তারিত..

এখনকার সময় কেন খাবেন থানকুনি পাতা

হাওর বার্তা ডেস্কঃ প্রাচীনকাল থেকেই থানকুনি পাতা ব্যবহার হয়ে আসছে নানা রোগ নিরাময়ে। চার হাজার বছর আগের আর্য়ুবেদ শাস্ত্রে এই পাতার প্রচুর গুণাগুণ বর্ণিত রয়েছে। অনেক ওষুধও তৈরি হত এই বিস্তারিত..

ঢাকায় এক টাকায় আবাসিক হোটেল

হাওর বার্তা ডেস্কঃ মাত্র এক টাকায় হোটেলে থাকা! তাও আবার রাজধানীর বুকে শীতাতপ নিয়ন্ত্রিত হোটেল! অবিশ্বাস্য শোনালেও জরুরী প্রয়োজনে রাজধানীতে আসা নারীদের জন্য এই সুবিধা দিচ্ছে বাসন্তি নিবাস। রাজধানীর পল্লবীতে বিস্তারিত..

বাংলাদেশে করোনা রোগী ৪ লাখ ছাড়াল, মৃত্যু ৫৮১৮

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ ভাইরাসে দেশে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন ১ হাজার ৪৩৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বিস্তারিত..

রোহিঙ্গাদের ‘বাংলাদেশি নাগরিকত্ব’: জড়িতদের শনাক্তে চলছে তদন্ত

হাওর বার্তা ডেস্কঃ সিন্ডিকেট সদস্যের সহযোগিতায় বাংলাদেশি নাগরিকত্ব হিসেবে ৫ শতাধিক রোহিঙ্গা জাতীয় পরিচয়পত্র পেয়েছে। রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র বানিয়ে দেয়ার এ কাজে জড়িতদের বিরুদ্ধে তদন্ত চলছে। এ ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে বিস্তারিত..

আগামী জানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে কয়েক দফায় আগামী ৩১ অক্টোবর পর্যন্ত ছুটি বাড়ানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় এ ছুটি আরো বাড়তে পারে। এমনকি চলতি বছর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে না বলে বিস্তারিত..