স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা সম্পাদক হলেন ঢাবি অধ্যাপক বদরুজ্জামান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডক্টর বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন। আজ সোমবার (১৯ অক্টোবর) বিস্তারিত..

হিন্দু-মুসলিম বিয়ে, যা বললেন রিচা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের মুসলিম অভিনেতা আলি ফজলের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন হিন্দু ধর্মাবলম্বী নায়িকা রিচা চাড্ডা। তাদের সম্পর্ক নিয়ে বরাবরই স্পষ্টবাদী ও সাহসী এই অভিনেত্রী। লুকোছাপা না করে বিস্তারিত..

মানুষের হাতে হাতে মোবাইল, অনিয়ম লুকানোর সুযোগ নেই

হাওর বার্তা ডেস্কঃ মানুষের হাতে হাতে মোবাইল থাকায় অনিয়ম করে এখন আর লুকানোর সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘দেশের গণমাধ্যম এখন স্বাধীন।  মানুষের বিস্তারিত..

প্রাথমিকের সবচেয়ে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মঙ্গলবার

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩২ হাজার ৫৭৭ জন সহকারী শিক্ষকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবে কাল মঙ্গলবার। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. বিস্তারিত..

করোনায় দেশে আরও ২১ প্রাণহানি, নতুন শনাক্ত ১৬৩৭

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৬৩৭ জন। সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে বিস্তারিত..

একদিনেই ডার্ক সার্কেল দূর করবে কমলা

হাওর বার্তা ডেস্কঃ ডার্ক সার্কেল বা চোখের নিচে কালো দাগ যেন নিত্যদিনের সঙ্গী। নারী,পুরুষ, ছোট কি বড় সবারই এই সমস্যা দেখা দিচ্ছে। এর কারণগুলোর মধ্যে অন্যতম হলো পরিবেশের দূষণ, কম ঘুম, বিস্তারিত..

সাগরে ভেসে ভেসেই ২ বছর পার করেছেন এই নারী

হাওর বার্তা ডেস্কঃ রোল্যান্ডো ভিসবাল সমুদ্রে মাছ ধরেন। এটাই তার পেশা। অন্যান্য দিনের মত সেদিনও মাঝ সমুদ্রে মাছ ধরছিলেন তিনি এবং তার সঙ্গে থাকা আরো কয়েকজন। হঠাৎ করেই নজরে আসে বিস্তারিত..

হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় এই সবজিটি

হাওর বার্তা ডেস্কঃ বাজারে এখন বিভিন্ন সবজির পাশাপাশি কচুর ছরা বা কচুর মুখিও পাওয়া যায়। সবজি হিসেবে খুব পরিচিতি রয়েছে কচুর মুখি। একসময় এই সবজিটি ছিল মৌসুমী। তবে এখন ১২ বিস্তারিত..

কর্পোরেট ক্রিকেট দিয়েই সাকিবের ফেরার প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ জমে উঠেছে বিসিবি প্রেসিডেন্টস কাপের লড়াই। এই টুর্নামেন্ট শেষে মাঠে গড়াবে কর্পোরেট ক্রিকেট। পাঁচ দলের এই টুর্নামেন্টে দেশের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা অংশ নেবেন। এই আসর দিয়েই মাঠে ফিরবেন বিস্তারিত..

মাস্ক ছাড়া চলাচল রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ জনসমাগমে কেউ যাতে কোনভাবেই মাস্ক ছাড়া বের না হয় এ বিষয়ে নির্দেশনা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন মাস্ক ব্যবহারে সচেতনতা আনতে প্রয়োজনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা বিস্তারিত..