নওগাঁ-৬ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটে জয়ী

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁ-৬ সংসদীয় আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী মো. আনোয়ার হোসেন (হেলাল) বিপুল ভোটে জয়ী হয়েছেন। আজ শনিবার (১৭ অক্টোবর) রাতে বেসরকারিভাবে ফলাফলে তাকে বিজয়ী ঘোষণা বিস্তারিত..

মাহির কারণে মালদ্বীপ যাওয়া হলো না শাকিবের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ‘নবাব এলএলবি’ সিনেমায় তাকে মাহিয়া মাহির বিপরীতে দেখা যাবে। দু’জনের মধ্যে এমনিতেই দারুণ সখ্য। পর্দার রসায়নও চমৎকার। তবে সম্প্রতি মাহির জন্য বিস্তারিত..

বার্সায় কোচের সিদ্ধান্তই শিরোধার্য

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক বিরতি শেষে আজ আবার মাঠে ফিরছে লা লিগা। লা লিগায় রাত ১টায় গেটাফের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে বার্সেলোনা। তার আগে বার্সার সব খেলোয়াড়দের অলিখিতি এক বার্তা বিস্তারিত..

সরকারি উদ্যোগে সংরক্ষণ হচ্ছে আইয়ুব বাচ্চুর গান

হাওর বার্তা ডেস্কঃ দেখতে দেখতে দুই বছর চলে গেলো দেশের কিংবদন্তি গিটারিস্ট ও ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর না ফেরার। ২০১৮ সালের ১৮ অক্টোবর মৃত্যুবরণ করেন তিনি। দুই বছর পার হলেও বিস্তারিত..

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত

হাওর বার্তা ডেস্কঃ সরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থী ভর্তির সিদ্ধান্ত নিয়েছে ভাইস চ্যাঞ্চেলরদের (ভিসি) সংগঠন বিশ্ববিদ্যালয় পরিষদ। আজ শনিবার সন্ধ্যায় ভর্তির বিষয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন ভিসিরা। বিষয়টি নিশ্চিত করেছেন বিস্তারিত..

কমে গেল স্বর্ণের দাম, সাথে রূপারও

হাওর বার্তা ডেস্কঃ কিছুটা দাম বাড়ার পর স্বর্ণ ও রূপার দাম আবার কিছুটা কমেছে। সেই সঙ্গে কমেছে তেলের দাম। গত সপ্তাহে স্বর্ণের দাম ১ দশমিক ৫৮ শতাংশ এবং রূপার দাম বিস্তারিত..

অল্পের জন্য সেঞ্চুরি মিস আফিফের, শান্ত একাদশের সংগ্রহ ২৬৪

হাওর বার্তা ডেস্কঃ আফিফ হোসেন ধ্রুব নিজেকে দূর্ভাগা ভাবতেই পারেন। অনেক ভাল খেলেও বিসিবি প্রেসিডেন্টস কাপে একটি নিশ্চিত সেঞ্চুরি হাতছাড়া হলো এ তরুণের। শনিবার বিকেলে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশের বিপক্ষে শতরানের বিস্তারিত..

গ্লোব বায়োটেকের করোনা ভ্যাকসিনকে তালিকাভুক্ত করলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

হাওর বার্তা ডেস্কঃ দেশীয় প্রতিষ্ঠান গ্লোব বায়োটেকের তৈরি করোনা ভ্যাকসিন ‘ব্যানকোভিড’কে ভ্যাকসিন ক্যান্ডিডেট হিসেবে তালিকাভুক্ত করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। শনিবার (১৭ অক্টোবর) গ্লোব বায়োটেকের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়। গ্লোব বায়োটেক বিস্তারিত..

ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে বাসাবাড়ি, অফিস ও ব্যাংকসহ সকল পর্যায়ে ইন্টারনেট ডাটা কানেক্টিভিটি এবং ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যায়োসিয়েশন অব বাংলাদেশ বিস্তারিত..

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৭৪ লাখ ছাড়ালো

হাওর বার্তা ডেস্কঃ ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৪ লাখ ছাড়িয়েছে। এদের মধ্যে প্রায় ৬৫ লাখ করোনামুক্ত হয়েছে এবং করোনামুক্ত হওয়ার হার ৮৭.৭৮ শতাংশ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয় শনিবার এ কথা জানায়। বিস্তারিত..