বিটিসিএলের প্রকল্প প্রস্তাব সব ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখতে হবে

হাওর বার্তা ডেস্কঃ অনুমোদনের আগেই ব্যয় বৃদ্ধির কারণে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) প্রকল্প প্রস্তাব ফেরত দিয়েছে পরিকল্পনা কমিশন। জানা যায়, ‘বিটিসিএলের বিদ্যমান অপটিক্যাল ফাইবার ক্যাবল নেটওয়ার্কের উন্নয়ন ও রিং বিস্তারিত..

শেরপুরের শ্রীবরদীর গারো পাহাড়ে এক বন্য হাতির মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ শেরপুরের শ্রীবরদীর গারো পাহাড়ের বালিজুরি রাঙাজান গ্রামের বাহাজের টিলায় এক বন্যহাতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই হাতির মৃত্যু হলে আজ শুক্রবার সকালে প্রাথমিক পরীক্ষা শেষে মাটি চাপা বিস্তারিত..

সারাদেশে শনিবার ধর্ষণবিরোধী সমাবেশ করবে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশ এবার ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশের আয়োজন করতে যাচ্ছে। শনিবার দেশজুড়ে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় এ সমাবেশের অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

ক্ষুধার সূচকে ভারত পাকিস্তান থেকে এগিয়ে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ অপুষ্টির হার কমিয়ে আনার ক্ষেত্রে এক বছরের ব্যবধানে বড় অগ্রগতি হয়েছে বাংলাদেশের। ইন্টারন্যাশনাল ফুড পলিসি রিসার্চ ইন্সটিটিউট শুক্রবার চলতি বছরের যে ‘বিশ্ব ক্ষুধা সূচক ২০২০’ (গ্লোবাল হাঙ্গার বিস্তারিত..

মা হওয়ার পর প্রথম ছেলের ছবি শেয়ার করলেন পূজা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। মা হওয়ার পর এবার সদ্যোজাতর ছবি শেয়ার করলেন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সদ্যোজাতর ছবি শেয়ার করেন পূজা। স্বামী কুণাল ভার্মার সঙ্গেই বিস্তারিত..

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে ভোট ১৭ অক্টোবর, হবে ইভিএমে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-৫ ও নওগা-৬ আসনে উপ-নির্বাচন আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের মাধ্যমে হবে। বৃহস্পতিবার এই দুই সংসদীয় আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে বিস্তারিত..

কালিহাতীতে গোয়াল ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মিললো প্রেমিক যুগলের মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের কালিহাতীতে গোয়াল ঘর থেকে ঝুলন্ত অবস্থায় প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার রাজাপুর পল্টন পাড়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা বিস্তারিত..

শান্তিরক্ষীদের সুরক্ষা নিশ্চিতের বিষয়টি জাতিসংঘে তুলে ধরলেন রাষ্ট্রদূত রাবাব ফাতিমা

হাওর বার্তা ডেস্কঃ সংঘাত থেকে মানুষকে রক্ষা এবং মহামারির মতো অপ্রত্যাশিত চ্যালেঞ্জসমূহ মোকাবিলা করার ক্ষেত্রে শান্তিরক্ষীদের অমূল্য অবদানের স্বীকৃতি জানিয়ে তাদের সুরক্ষা ও নিরাপত্তার বিষয়টি পুনর্ব্যক্ত করলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের বিস্তারিত..

মেসির সঙ্গে ঝগড়া, বলিভিয়ার ফিজিওকে হুমকি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপ বাছাইয়ে মঙ্গলবার লা পাজে আর্জেন্টিনার ম্যাচ শেষে লিওনেল মেসির সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় তোপের মুখে পড়েছেন বলিভিয়ার আর্জেন্টাইন ফিজিও। হুমকি-ধামকি তো পাচ্ছেনই, অনেক অপমানও সইতে হচ্ছে বিস্তারিত..

খাদ্য নিরাপত্তার ওপর গুরুত্বারোপ : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশের জনগণকে খাদ্য সংকটে ভুগতে হবে না মন্তব‌্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার জন্য খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করেছেন। শুক্রবার (১৬ অক্টোবর) বিস্তারিত..