আসছে শীত করোনা মোকাবিলায় সরকারের জরুরী নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন শীত মৌসুমে ক’রোনা ম’হামা’রী আরও মা’রাত্মক আকার ধারণ করলে পরিস্থিতি মো’কাবিলার জন্য স্বা’স্থ্য, শিক্ষা, প্রাথমিক ও গণশিক্ষাসহ ২২টি ম’ন্ত্রণালয় ও ম’ন্ত্রণালয়ের অধীন বিভাগকে আগাম প্রস্তুতির নির্দেশ বিস্তারিত..

বাংলাদেশিদের জন্য শিগগিরই খুলছে মালয়েশিয়ার শ্রমবাজার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি কর্মীদের জন্য মালয়েশিয়ার শ্রমবাজার শিগগিরই খুলে দেওয়ার বিষয়ে সম্মতি জানানিয়েছেন মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী দাতুক সেরি এম সারাভানান। একই সঙ্গে কোভিড-১৯ পরিস্থিতি উন্নতি হলে কর্মী নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত..

হিরো আলমের সিনেমা দিয়ে কাল খুলছে হল

হাওর বার্তা ডেস্কঃ প্রায় সাত মাস পর খুলতে যাচ্ছে বন্ধ থাকা দেশের সিনেমা হল। তবে বেশকিছু সিনেমা হল খুললেও রাজধানীসহ দেশের অনেক সিনেমা হলই খুলছে না বলে জানা যায়। অর্ধেক বিস্তারিত..

বিনামূল্যে টেলিফোন পাচ্ছে বীরশ্রেষ্ঠদের পরিবার

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রায়ত্ত টেলিযোগাযোগ কোম্পানি বিটিসিএল স্বাধীনতা যুদ্ধের বীরশ্রেষ্ঠদের পরিবারের সদস্যদের বিনামূল্যে টেলিফোন ও ইন্টারনেট সেবা দিচ্ছে। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসিএল জানায়, সম্প্রতি ১৮০তম বোর্ড সভায় বীরশ্রেষ্ঠদের পরিবারের বিস্তারিত..

অভিনেত্রী স্পর্শিয়া করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ অভিনয় জগতে আবারও করোনার হানা। এবার এই মহামারি ভাইরাসে আক্রান্ত হয়েছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। বর্তমানে বিস্তারিত..

আইফোনেই প্রথম ব্যবহার হলো ফাইভ ন্যানোমিটার চিপসেট

হাওর বার্তা ডেস্কঃ অ্যাপলের নতুন চার আইফোনেই ফাইভ ন্যানোমিটার চিপসেট ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে বিশ্বের প্রথম কোম্পানি হিসেবে এত উন্নতমানের প্রসেসর ব্যবহার করেছে মার্কিন প্রতিষ্ঠানটি। আইফোন ১২ লাইন-আপের সবকটি বিস্তারিত..

ননস্টিক পাত্রে রান্না করছেন, বিকল হতে পারে এসব অঙ্গ

হাওর বার্তা ডেস্কঃ বেশিরভাগ মানুষ এখন দিন কাটায় ব্যস্ততায়। আর অন্যান্য কাজ কীভাবে খুব কম সময়ে সেরে নেয়া যায় সেই উপায় খুঁজতে থাকেন। ঘরের কাজগুলোর মধ্যে সবচেয়ে সময়সাপেক্ষ রান্না করা। বিস্তারিত..

ধর্ষণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ষণ প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণসহ জনসচেতনতা সৃষ্টির জন্য প্রশাসনের প্রতি নির্দেশ দিয়েছেন। সেইসঙ্গে তিনি আরো বলেন, এ ধরনের ঘটনা (ধর্ষণ) রোধ করার ব্যাপক ব্যবস্থা বিস্তারিত..

মিঠামইনে দুর্গাপূজা উপলক্ষে আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী বিস্তারিত..

ফের বিয়ে করলেন রেসলার জন সিনা

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ৮ বছর পর আবারও বিয়ে করলেন সময়ের জনপ্রিয় রেসলিং তারকা জন সিনা। ২৯ বছর বয়সী শায় শারিয়াতজাদেরসঙ্গে এক বছরের বেশি সময় প্রেমের সম্পর্ক ছিল জন সিনার। বিস্তারিত..