হাতিয়ায় বিয়ের আশ্বাসে ধর্ষণ, যুবক গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় এক নারীকে (২৫) বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইউছুফ ডুবাই (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ইউছুফ ডুবাই হাতিয়া বিস্তারিত..

সন্তান ফেরত পেলেন সেই হাসিনা, পাবেন ঘর ও ভাতা

হাওর বার্তা ডেস্কঃ ঋণের টাকা পরিশোধ করতে একদিনের সন্তানকে ২০ হাজার টাকায় বিক্রি করে দেয়া লালমনিরহাটের আদিতমারী উপজেলার বুদ্ধিপ্রতিবন্ধী হাসিনা বেগম (৩৫) তার সন্তানকে ফেরত পেয়েছেন। একেই সঙ্গে সরকারিভাবে তাকে বিস্তারিত..

ন্যামে সহযোগিতা জোরদারের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ চলমান মহামারি করোনাভাইরাসসহ (কোভিড-১৯) সমসাময়িক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলায় ন্যামের সদস্য দেশগুলোর মধ্যে সহযোগিতা বাড়ানোর প্রয়োজনীয়তার ওপর জোর দেয়ার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। শুক্রবার বিস্তারিত..

স্থানীয় সরকারের ৮০ পদে নির্বাচন আজ

হাওর বার্তা ডেস্কঃ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদসহ স্থানীয় সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে ৮০টি পদে আজ শনিবার ভোট গ্রহণ করা হবে। এরইমধ্যে সুষ্ঠুভাবে ভোট গ্রহণের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শনিবার বিস্তারিত..

করোনা: বিশ্বজুড়ে একদিনে নতুন সংক্রমণ সাড়ে ৩ লাখের বেশি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে গেলো ২৪ ঘণ্টায় রেকর্ড সাড়ে তিন লাখ মানুষের শরীরে শনাক্ত হয়েছে করোনা ভাইরাস। মারা গেছেন সাড়ে ৫ হাজারের বেশি মানুষ। দিনে সর্বোচ্চ সংক্রমণ এবং মৃত্যু দেখেছে বিস্তারিত..

বাংলাদেশি বংশোদ্ভূত বৃটিশ ফুটবলার হাফিজে চোখ জেমি ডে’র

হাওর বার্তা ডেস্কঃ ডেনমার্ক প্রবাসী বাংলাদেশি বংশোদ্ভূত ফুটবলার জামাল ভূঁইয়া এখন দেশের ফুটবলের সবচেয়ে বড় তারকা। ফিনল্যান্ড প্রবাসী ফুটবলার তারিক কাজীও জাতীয় দলে অভিষেকের অপেক্ষায়। এবার তাদের উত্তরসূরির সন্ধানে নেমেছেন জাতীয় বিস্তারিত..

মানসিক রোগীর চিকিৎসার সঙ্গে পারিবারিক-সামাজিক সমর্থন জরুরি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, চিকিৎসার পাশাপাশি মানসিক রোগীকে পারিবারিক ও সামাজিক সমর্থন দেয়া খুবই জরুরি। বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে দেয়া এক বাণীতে তিনি এ কথা বিস্তারিত..

সরকার জনগণের মানসিক স্বাস্থ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার মানসিক স্বাস্থ্যসেবাসহ সকল ধরনের স্বাস্থ্যসেবা জনগণের কাছে পৌঁছে দিতে এবং আপামর জনগোষ্ঠীর মানসিক স্বাস্থ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। মানসিক স্বাস্থ্যসেবার অবারিত সুযোগ বিস্তারিত..

তানহার নায়িকা হওয়ার স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন অভিনেত্রেী তানিন তানহা। ২০১৪ সালে অনেকটা কৌতূহল থেকেই লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় নাম লেখান তিনি। এ প্রতিযোগিতায় শীর্ষ দশে ছিলেন। বর্তমানে বিস্তারিত..

ছন্দে ফিরেছেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুরুটা চমকপ্রদ হলেও মাঝে অনেকটাই খেই হারিয়া ফেলেছিলেন বলা চলে। কিছুতেই ছন্দে ফিরতে পারছিলেন না। তার কথায় সিনেমা থেকে দূরে সরে যাওয়ার ইঙ্গিতও পাওয়া বিস্তারিত..