ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদের ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করেছে বিএনপি। ঢাকা-১৮ আসনে যুবদলের ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীরকে মনোনয়ন দিয়েছে বিএনপি। অন্যদিকে সিরাজগঞ্জ-১ আসনে বিস্তারিত..

কারো দয়ায় নয়, জনগণের ইচ্ছায় সরকার টিকে আছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারকে সময় দেওয়ার বিএনপি কে? সরকার টিকে আছে জনগণের ইচ্ছায়, কারো দয়ায় নয়। ক্ষমতা দেওয়া ও টিকিয়ে রাখার বিস্তারিত..

ঘরে বয়ষ্ক রোগী থাকলে

হাওর বার্তা ডেস্কঃ বৃদ্ধ হয়ে যাওয়া, হার্ট অ্যাটাক, ব্রেন স্ট্রোক, ডায়াবেটিস ও কিডনির সমস্যাসহ নানা অসুখের কারণে আমাদের অনেকের বাড়িতেই বয়ষ্ক রোগী থাকেন। যাদের মধ্যে প্যারালাইসিস হয়েছে এমন রোগীও আছেন। বিস্তারিত..

ইশ! এ সড়ক দেখতে কবে যে যাবো : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে উদ্বোধন হলো হাওরের বিস্ময় খ্যাত নান্দনিক অলওয়েদার সড়কের। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জের গভীর হাওরে নির্মিত ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন বিস্তারিত..

নানা ও চাচা মিলে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ভূঞাপুরে প্রতিবেশি নানা ও চাচা মিলে সংঘবদ্ধভাবে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) থানায় অভিযোগ দায়ের পর সন্ধ্যায় উপজেলার বিস্তারিত..

ঈশ্বরগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।  শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ বিস্তারিত..

আনুষ্ঠানিকভাবে প্রেমের ঘোষণা দিলেন নেহা-রোহানপ্রীত

হাওর বার্তা ডেস্কঃ রোহনপ্রীত সিংয়ের সঙ্গে পাকাপাকিভাবে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর! সম্প্রতি একটি ছবি নিয়ে জোর জল্পনা শুরু হয়। যেখানে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের বাগদান  হয়ে গেল বলে মন্তব্য বিস্তারিত..

ট্রেন থেকে লাফ দিয়েও কণ্ঠশিল্পী আনিকাকে বাঁচাতে পারলেন না মা

হাওর বার্তা ডেস্কঃ আনতারা মোকারমা আনিকা। যেন ঝলমলে তারুণ্যের প্রতীক। গানপাগল ১৮ বছরের এই তরুণী সরব ছিল কিশোরগঞ্জের সংস্কৃতি অঙ্গণে। ফেসবুকে তার ইন্ট্রোও ছিল গানকেন্দ্রীক- ‘আমি গান গাইতে ভালোবাসি, গান বিস্তারিত..

দেশে আরও ১৭ প্রাণহানি, নতুন শনাক্ত ১২৭৮

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৪৭৭ জনে। এছাড়া নতুন করে শনাক্ত বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের প্রতিবেদন পেশ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের ২০১৯ সালের বার্ষিক প্রতিবেদন পেশ করা হয়েছে। বঙ্গভবনে গত ৭ অক্টোবর সন্ধ্যায় ২০১৯ সালের প্রতিবেদন পেশ করেন কমিশনের বিস্তারিত..