ফাঁকা মাঠে গোল দেবেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম। মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। এবার নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ বিস্তারিত..

রসায়নে নোবেল পেলেন ২ নারী

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর রসায়নে নোবেল পেলেন দুই নারী। জিন সম্পাদনা প্রক্রিয়া উন্নয়নের জন্য ইমানুয়েল কারপেন্টিয়ার এবং জেনিফার এ ডোডনাকে এই পদক দেওয়ার কথা বুধবার ঘোষণা করেছে নোবেল কমিটি। এই দুজনের বিস্তারিত..

২০২২ সালের মধ্যে নতুন কালুরঘাট সেতু: রেলমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের কালুরঘাটে ২০২২ সালের মধ্যে রেল কাম সড়ক সেতু হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। রেললাইন ছাড়াও এখানে যানবাহন চলাচলের জন্য দুই লেনবিশিষ্ট সেতু হবে। এর বিস্তারিত..

ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের ডাক বিএনপির

হাওর বার্তা ডেস্কঃ নারী ও শিশু ধর্ষণ এবং যৌন নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার সারা দেশে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ধর্ষণবিরোধী এক সমাবেশ বিস্তারিত..

৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ১৯৭১ সালের ৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া ভাষণের দিনটিকে ঐতিহাসিক দিবস হিসেবে ঘোষণা করেছে সরকার। একইসঙ্গে দিবসটি জাতীয় ও আন্তর্জাতিক দিবস উদযাপন সংক্রান্ত বিস্তারিত..

মনকাড়া কাশবনে দর্শনার্থীদের ভিড়

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক সড়কের পাশে খয়রাবাদ সেতুর ঢালে দিগন্তজুড়ে ফুটে আছে সারি সারি শুভ্র কাশফুল। শরতের এই সৌন্দর্য উপভোগ করতে সেখানে ভিড় করেন বরিশাল ও এর আশপাশ এলাকার অসংখ্য বিস্তারিত..

এইচএসসির রেজিস্ট্রেশন ফি ফেরতের বিষয়ে যা জানা গেলো

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনার সংক্রমণ ঝুঁকির কারণে এবারের এইচএসসি পরীক্ষা নেয়া হবে না। এর বদলে শিক্ষার্থীদের জেএসসি, জেডিসি ও এসএসসি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মূল্যায়নের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এবার এইচএসসি বিস্তারিত..

কপাল খুলেছে গতবার ফেল করা সাড়ে ৩ লাখ শিক্ষার্থীর

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনার সংক্রমণ ঝুঁকির কারণে এবার এইচএসসি পরীক্ষা নেয়া হবে না। এর বদলে শিক্ষার্থীদের জেএসসি, জেডিসি ও এসএসসি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মূল্যায়নের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই গত বিস্তারিত..

পরীক্ষা বাতিল হলেও নির্ধারিত সময়ে বিশ্ববিদ্যালয় ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা বাতিল হলেও শিক্ষার্থীরা নির্দিষ্ট সময়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবেন বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। জেএসসি-জেডিসি এবং এসএসসি ও সমমান পরীক্ষার গড় বিস্তারিত..

দেশে একদিনেই ৩৫ মৃত্যু, আক্রান্ত দেড় হাজারের বেশি

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৪৪০ জনে। এছাড়া নতুন করে শনাক্ত বিস্তারিত..