স্তন ক্যান্সারের ৫ লক্ষণ জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ স্তন ক্যান্সারে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। অনেকের ধারণা, স্তন ক্যান্সার শুধু নারীর ক্ষেত্রেই হয়। আসলে এতে নারী-পুরুষ উভয়ই আক্রান্ত হতে পারেন। তবে এই রোগে পুরুষের তুলনায় নারীর বিস্তারিত..

এবার ভিলেন হয়ে আসছেন আফরান নিশো ওয়েব সিরিজে

হাওর বার্তা ডেস্কঃ সত্য ঘটনা অবলম্বনে ‘ছুঁয়ে দিলে মন’খ্যাত পরিচালক শিহাব শাহীন নির্মাণ করছেন ক্রাইম থ্রিলার ‘মরীচিকা’। প্রায় ১৮ বছর আগে এক জনপ্রিয় মডেলের রহস্যময় মৃত্যুকে কেন্দ্র করে এটি নির্মিত বিস্তারিত..

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসে থাকছেন জন সিনা, মুক্তি পাবে কবে

হাওর বার্তা ডেস্কঃ হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ (‘এফ নাইন’) -এর নবম কিস্তির মুক্তির সময় আবারো পিছিয়ে গেলো। এই সিরিজের ভক্তদের ছবিটির মুক্তির জন্য আরো বেশ কিছুদিন অপেক্ষা করতে বিস্তারিত..

আদালতে ছেলে হত্যার বিচার চাইলেন আবরারের বাবা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। সোমবার আদালতে মামলার বাদী আবরার ফাহাদের বাবা বরকতউল্লাহ জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি এজাহার সমর্থন করে বিস্তারিত..

ক্রিকেট কিংবদন্তি ইমরান খানের ৬৮তম জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ তর্কসাপেক্ষে পাকিস্তানের সর্বকালের সেরা ক্রিকেটার ইমরান খান। ছিলেন দুর্দান্ত স্টাইলিশ, সুদর্শন ও তুমুল জনপ্রিয় ক্রিকেটার। ইতিহাসের অন্যতম সেরা অলরাউন্ডার বল হয় তাকে। কিন্তু ক্রিকেট বিশ্বে তিনি চিরস্থায়ী বিস্তারিত..

স্বাস্থ্যের সেই গাড়িচালক মালেক কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা পৃথক দুই মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক আবদুল মালেক ওরফে বাদলের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

স্বামী-স্ত্রীর পরস্পরের প্রতি কর্তব্য

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম-পূর্ব যুগে কোনো জাতি নারীকে দাসীরূপে ব্যবহার করতো, আবার কোনো জাতি নারীকে দেব-দেবীর আসনে বসিয়ে পূজা-অর্চনা করতো। নারীর প্রতি আচরণে ইসলাম এর মধ্য-পন্থা অবলম্বন করেছে। কোরআন বলে, বিস্তারিত..

নিউ নরমাল লাইফে সাজ-পোশাক যেমন হবে

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনায় অনেক দিন আমরা সেভাবে সাজ-গোজের বিষয়ে চিন্তাই করিনি মাস্ক পরার কারণে। তবে আজকাল নিউ নরমাল লাইফে যখন অভ্যস্ত হচ্ছি তখন প্রায়ই ঘরের বাইরে যেতে হচ্ছে। বিস্তারিত..

মানুষ মারা গেলে জীবিতদের যা করা আবশ্যক

হাওর বার্তা ডেস্কঃ মানুষের জীবনে যে ঘটনা সুনিশ্চিত ঘটবে, তাহলো ‘মৃত্যু’। আল্লাহ তাআলা কুরআনুল কারিমের একাধিক আয়াতে বিষয়টি এভাবে নিশ্চিত করেছেন যে, ‘প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে’। তবে বিস্তারিত..

দেয়ালের দাগ তোলার সহজ ৩ উপায়

হাওর বার্তা ডেস্কঃ ঘরের দেয়াল পরিষ্কার থাকলে তা দেখতে সুন্দর লাগে। বাড়িতে আসবাবপত্রও মানায় বেশ। কিন্তু ভেবে দেখুন, সুন্দর সুন্দর আসবাব থাকার পরেও দাগযুক্ত দেয়ালের কারণে বাড়ির সৌন্দর্য নষ্ট হয়। বিস্তারিত..