চতুর্থবারের মতো বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে টানা চতুর্থবারের মতো সভাপতি হলে কাজী সালাউদ্দিন। সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম মুর্শেদী।  শনিবার দুপুর ২টা থেকে হোটেল সোনারগাঁওয়ে ভোট বিস্তারিত..

বেফাকের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন আল্লামা মাহমুদুল হাসান

হাওর বার্তা ডেস্কঃ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হয়েছেন যাত্রাবাড়ী মাদ্রাসার মুহতামিম আল্লামা মাহমুদুল হাসান। আজ শনিবার (৩ অক্টোবর) যাত্রাবাড়ীর কাজলায় বেফাকের মজলিসে বিস্তারিত..

শাকিবের ওয়েব সিনেমার পোস্টার ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৭ মাস বিরতির পর শুটিং সেটে এসেই অদম্য শ্রম দিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। সকাল থেকে রাত পর্যন্ত টানা শুটিংয়ের পর শেষপ্রান্তে তার ‘নবাব বিস্তারিত..

বঙ্গবন্ধু হত্যা নিয়ে সিনেমায় বাপ্পী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু হত্যার ঘটনা অবলম্বনে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এই প্রথম তিনি কোনও ইতিহাসনির্ভর চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ‘৫৭০’ শিরোনামের এই চলচ্চিত্রটির পরিচালক আশরাফ বিস্তারিত..

মৌলভীবাজারে গোপলার কচুরিপানা কৃষকের কান্না

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হাইল হাওরের ভিতর দিয়ে প্রবাহিত গোপলা নদীর পাড়ে কৃষক চলাচলের বাঁধ ভেঙ্গে যাওয়ায় সেই ভাঙ্গা অংশ দিয়ে গত দু বছর ধরে কচুরিপানা প্রবেশ করে আটকা বিস্তারিত..

গত ২৪ ঘণ্টা দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সর্বশেষ তথ্য

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৩২৫ জনে। এছাড়া নতুন করে শনাক্ত বিস্তারিত..

দুর্যোগে আবারও প্রমাণিত আ.লীগ জনগণের দল: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ যে জনগণের সংগঠন তা করোনাকালীন চলমান দুর্যোগে আবারও প্রমাণিত হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশবাসীর উদ্দেশে সরকারপ্রধান বলেছেন, ‘জনগণের সংগঠন হচ্ছে আওয়ামী লীগ, বিস্তারিত..

আটকে পড়া কাতার প্রবাসীদের দূতাবাসে যোগাযোগের অনুরোধ

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে দেশে ছুটিতে এসে আটকাপড়া প্রবাসীরা কাতার ফিরতে ‘কাতার পোর্টাল’ ওয়েবসাইটে আবেদন করে।  আবেদন বাতিল হওয়া প্রবাসীদের তথ্য দোহা দূতাবাসের মেইলে বা ফেসবুক ম্যাসেঞ্জারে দেয়ার আহ্বান বিস্তারিত..

আজ বিশ্ব ‘বয়ফ্রেন্ড ডে

হাওর বার্তা ডেস্কঃ জীবনে প্রেমিক বা বয়ফ্রেন্ডের গুরুত্ব কতটুকু? প্রশ্নটা এক কথায় করা গেলেও জবাবটা বোধ হয় এক কথায় দেয়া সম্ভব নয়। তবে প্রেমিক যে বন্ধুর চেয়েও গভীরতর ঘনিষ্ঠ বন্ধু, বিস্তারিত..

স্বীকৃতি না পেলেও বিশ্বজুড়ে নারী কোরআন তেলওয়াতকারীর সংখ্যা বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ নুসাইবা ছোটবেলা থেকেই সবার সামনে কোরআন তেলাওয়াত করেন। বর্তমানে তিনি নারী কোরআন তেলাওয়াতকারী হিসেবে বেশ গ্রহণযোগ্যতা অর্জন করেছেন। কোরআন শিক্ষা ও তেলাওয়াতে তিনি অন্যদের জন্য পথপ্রদর্শক। নুসাইবা জানান, বিস্তারিত..