রাজকীয় আয়োজনে ডিপজলের ছেলের বিয়ে

জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছে ঢালিউডের খল-অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ে। রাজকীয় আয়োজনে গতকাল বুধবার সন্ধ্যায় মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে দুই বিস্তারিত..

আরও ৩ বছর পেলেন ঢাকা ও চট্টগ্রাম ওয়াসার এমডি

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খানের ও চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ’র মেয়াদ তিন বছর করে বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগ বিস্তারিত..

শেখ হাসিনা ফিরে না এলে ইতিহাসের স্বপ্নভঙ্গ হতো

ইতিহাসের গতি-প্রকৃতির বিবর্তনের ধারা বিশ্লেষণ দেখা যায়, কাঙ্ক্ষিত একটি লক্ষ্য নিয়েই সময় ও কাল এগিয়ে চলে। পরিস্থিতি ও পারিপার্শ্বিকতাকে এগিয়ে নিয়ে যায় সময়ের সাহসী নেতৃত্ব। অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে স্বীকার করতে বিস্তারিত..

বয়স্কভাতা পাচ্ছেন ৪৯ লাখ প্রবীণ

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবীণ বান্ধব অনেক কর্মসিূচ হাতে নিয়েছেন। ১৯৯৬ সালে ক্ষমতায় এসে তিনি বয়স্কভাতা কর্মসূচি প্রবর্তন করেন যার আওতায় বর্তমানে ৪৯ বিস্তারিত..

পাকুন্দিয়ায় দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এসব চেক বিতরণ করা হয়। বিস্তারিত..

বদলে গেছে কিশোরগঞ্জ জেলা পুলিশের প্রয়োজনীয় সব নম্বর

হাওর বার্তা ডেস্কঃ বিপদে-আপদে জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্ব পালন করে পুলিশ বাহিনী। জরুরী সেবা নম্বর ৯৯৯ ছাড়াও সারা দেশে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে প্রত্যেক থানার অফিসার ইনচার্জ (ওসি) বিস্তারিত..

এনএসআইয়ের অভিযানে ৮২ স্বর্ণবার উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই হতে আগত এক ব্যক্তির নিকট হতে ৮২ টি স্বর্ণের বার উদ্ধার করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও কাস্টমস কর্তৃপক্ষ। গোপন তথ্যের বিস্তারিত..

একদিনে আরো ২১ মৃত্যু, আক্রান্ত দেড় হাজারের বেশি

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ২৭২ জনে। এছাড়া নতুন করে শনাক্ত হয়েছে বিস্তারিত..

মডেলিংয়ের মোহে তরুণীর জীবন গেল সিলিং ফ্যানে ঝুলে

হাওর বার্তা ডেস্কঃ তরুণীর স্বপ্ন ছিল মডেলিং করে ক্যারিয়ার গড়ার। এই স্বপ্ন নিয়ে তিনি চট্টগ্রামের একটি কথিত ‘মডেলিং এজেন্সি’র সঙ্গে জড়িয়ে পড়েন। তাদের হয়ে অখ্যাত কয়েকটি প্রতিষ্ঠানের ফটোসেশনেও অংশ নিতে বিস্তারিত..

সংসদ নিয়ে টিআইবির প্রতিবেদন তথ্যভিত্তিক নয়: কাদের

  হাওর বার্তা ডেস্কঃ সংসদে একচ্ছত্র ক্ষমতার চর্চা জোরদার হয়েছে বলে টিআইবি যে প্রতিবেদন দিয়েছে তা সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বিস্তারিত..