মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ শহরে মসজিদে বিস্ফোরণে হতাহতদের ৩৫ পরিবারকে পাঁচ লাখ টাকা করে আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এমন তথ্য জানা গেছে। বৃহস্পতিবার এক কোটি বিস্তারিত..

কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের কক্সবাজার রেঞ্জের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি করা হয়েছে। বুধবার পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো বিস্তারিত..

দুদকের মামলায় সাহেদসহ ৫ জনের বিরুদ্ধে প্রতিবেদন ১০ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ দুদকের দায়ের করা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমসহ পাঁচজনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১০ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার বিস্তারিত..

বাদাম খেলে যেসব রোগ থেকে বাঁচা যায়

হাওর বার্তা ডেস্কঃ পুষ্টিগুণের দিক থেকে বাদামের কোনও বিকল্প নেই বললেই চলে। বাদামে রয়েছে প্রচুর পরিমাণে প্রোটিন, ক্যালসিয়াম, ভিটামিন ই, ফাইবার, সেলেনিয়াম, ভিটামিন সি, অ্যান্টিঅক্সিডেন্ট, অ্যামাইনো অ্যাসিড, পটাশিয়াম এবং ওমেগা বিস্তারিত..

যেভাবে ডিম খেলে পুষ্টিও মিলবে মেদও আটকাবে

হাওর বার্তা ডেস্কঃ সকল পুষ্টির উৎস ডিম। আর খরচও কম। সে কারণেই নিম্নবিত্ত-মধ্যবিত্ত মানুষের ডিমের ওপরই ভরসা। স্বাদ, পুষ্টি ও সুষম আহারের খোঁজে ডিমের সঙ্গে পাল্লা দেবে এমন খাবার খুব বিস্তারিত..

দেশে একদিনে ২৮ মৃত্যু, শনাক্ত ১৫৪০

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭২ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

তালের পাটিসাপটায় জমবে বিকেল

হাওর বার্তা ডেস্কঃ ভাদ্র মাসের নাম শুনলেই মাথায় আসে তালের কথা।পাকা তালের গন্ধে চারদিক মোঁ মোঁ করে। পিঠা-পুলি বাঙালির ঐতিহ্য। গ্রাম-বাংলা থেকে শুরু করে শহুরে জীবন। পিঠা খাওয়ার ধুম সব বিস্তারিত..

প্রীতিলতা হচ্ছেন পরীমনি স্টাফ রিপোর্টার

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটিশবিরোধী আন্দোলনরে প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ছবিটি পরিচালনা করবেন রাশিদ পলাশ। তিনি জানান, প্রীতিলতার আত্মহুতি দিবসে বিস্তারিত..

এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বোর্ড চেয়ারম্যানরা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষা কবে, কীভাবে অনুষ্ঠিত হবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বসেছেন দেশের সকল শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা। বৃহস্পতিবার দুপুর সোয়া ২টায় বিস্তারিত..

বিএনপির সব খবরই সরকারের কাছে আছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নেতারা বিদেশে বসে সরকার পতনের জন্য ষড়যন্ত্র করে আবার দেশে নির্বাচনে অংশগ্রহণের কথা বলে। এতে তাদের দ্বিচারিতা এবং ষড়যন্ত্রের রাজনীতি স্পষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিস্তারিত..