কিশোরগঞ্জ প্রেসক্লাব রানা ও রনীর কমিটি বৈধ ঘোষনা করে হাইকোর্টের রায়

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে প্রেস ক্লাবে সাংবাদিক লুৎফুর রশীদ রানা ও মনোয়ার হোসাইন রনীর ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি কে বৈধ ঘোষনা করেছে মহামাণ্য হাইকোর্ট। মহামান্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিস্তারিত..

ফেসবুকের ভয়ংকর দিক তুলে ধরলো ‘দ্য সোশ্যাল ডিলেমা

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম আমাদের আধুনিক জীবনে এক নতুন বাস্তবতা। গ্রামের চায়ের দোকানে মানুষ তথ্যের জন্য এখন আর পত্রিকার পাতা ঘাঁটাঘাঁটি করে না। সবার হাতেই স্মার্টফোন, আর তাতেই বিস্তারিত..

মঙ্গলবার দায়িত্বে বসছেন পিএসসির নতুন চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন আজ শপথ গ্রহণ করেছেন। সুপ্রিমকোর্টের জাজেস লাউঞ্জে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আজ তাকে শপথ বাক্য পাঠ করান। সুপ্রিমকোর্টের বিস্তারিত..

স্বাস্থ্যের সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা পৃথক দুই মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক আবদুল মালেক ওরফে বাদলের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২১ সেপ্টেম্বর) বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ পরিস্থিতিতে বন্ধ থাকা শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোই সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সোমবার মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত..

কিউই ফলের জাদুতে পান উজ্জ্বল ত্বক

হাওর বার্তা ডেস্কঃ কিউই, ফল আমাদের দেশে সাধারণত খুব কমই পাওয়া যায়। এশিয়া ও অস্ট্রেলিয়ায় এই ফলের চাষ হয়ে। কিন্তু এই ফল মূলত চীন দেশের ফল। এই ফলটি দেখতে একটু বিস্তারিত..

যে কারণে ১৩তম গ্রেডে বেতন পাচ্ছেন না প্রাথমিক শিক্ষকরা

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা তাদের বেতন গ্রেড ১১তম করার দাবিতে দীর্ঘদিন আন্দোলন করেছেন। ফলে গতবছর তাদেরকে জাতীয় বেতন স্কেলের ১৩তম গ্রেড দেয়া হয়। তবে বিস্তারিত..

ম্যানসিটির আরও এক খেলোয়াড়ের করোনা পজিটিভ

হাওর বার্তা ডেস্কঃ উলভসের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচ খেলতে সোমবার রাতে ওয়েস্ট মিডল্যান্ডসে যাচ্ছে ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে আরেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলে পাচ্ছেন না পেপ গার্দিওলা। ম্যানসিটির তৃতীয় বিস্তারিত..

উদ্বোধনের আগেই আজানের ধ্বনি শোনা গেল বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ থেকে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে আলজেরিয়ায় নির্মিত বিশ্বের তৃতীয় বৃহত্তম ম’সজিদ উদ্বোধন হতে বিলম্বিত হচ্ছে। তবে উদ্বোধন হওয়ার আগেই আযাম নামের এই ম’সজিদ থেকে প্রথমবারের মতো আজানের সুমধুর ধ্বনি শোনা বিস্তারিত..

মরিচ খেলে কী হয়

হাওর বার্তা ডেস্কঃ সঠিকভাবে কাজ করে যেতে আমাদের শরীরের ভিটামিন এবং পুষ্টি প্রয়োজন। আমরা এই সমস্ত পুষ্টি উপাদানগুলো বিভিন্ন খাদ্য আইটেম থেকে পাই। এসব উপাদান স্থুলত্ব, টাইপ ২ ডায়াবেটিস, হৃদরোগ বিস্তারিত..