সৌদি আরবে ভিক্ষা করায় ৪৫০ ভারতীয় আটক

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির কারণে গোটা দুনীয়াতেই বেকারত্ব আর দারিদ্র বেড়েছে। তার থেকে ব্যাতিক্রম নয় বিশ্বের অন্যতম প্রধান ধনী রাষ্ট্র সৌদি আরব। দেশটিতে অবস্থান করা বিদেশি শ্রমিকরা বেশি বিপাকে বিস্তারিত..

স্কুল খোলার তিন দিনেই করোনাক্রান্ত ৩৪ শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনার প্রাদুর্ভাবের মধ্যে তিনদিন হলো কিছু শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছে পাকিস্তান। আর এই তিন দিনের মধ্যে ৩৪ জন শিক্ষার্থী প্রাণঘাতী এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। ঘটনাটি ঘটেছে দেশটির বিস্তারিত..

রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর স্নেহের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আবদুল হাই স্মরণে সভা এবং মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিস্তারিত..

যখন আমিন বললেই গোনাহ মাফ হয়

হাওর বার্তা ডেস্কঃ জামাআতে নামাজ পড়ার সময় ইমাম যখন সুরা ফাতেহা শেষ করবেন তখন মুসল্লিদের ‘আমিন’ বলা সুন্নাত। এটি হাদিসে নির্দেশিত অন্যতম আমলও বটে। কেননা নামাজের জামাআতে ইমামের সুরা ফাতেহা বিস্তারিত..

যেসব সিদ্ধান্ত হল বিজিবি-বিএসএফ বৈঠকে

হাওর বার্তা ডেস্কঃ সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মহাপরিচালক রাকেশ আস্থানা বিস্তারিত..

দায়িত্ব নেয়ার আগে সরে গেলেন ম্যাকমিলান

হাওর বার্তা ডেস্কঃ পারিবারিক কারণে বাংলাদেশ ক্রিকেটে যুক্ত হতে পারছেন না নিউ জিল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রেইগ ম্যাকমিলান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ম্যাকমিলানকে শ্রীলঙ্কা সফরের ব্যাটিং পরামর্শ হিসেবে নিয়োগ দিয়েছিল। জানা গেছে, বাবার মৃত্যুতে বিস্তারিত..

করোনা এড়িয়ে আইপিএল উন্মাদনা শুরু

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে জুবুথুবু ক্রিকেটপ্রেমীদের জন্য উৎসবের মঞ্চ তৈরি। নানা অনিশ্চয়তাকে একপাশে রেখে আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) শুরু হচ্ছে অনেক প্রতীক্ষার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। মাঠে নয়, এবার টিভি বিস্তারিত..

জিহ্বার নিচে রাখুন এক টুকরো লবঙ্গ সারবে নানা অসুখ

হাওর বার্তা ডেস্কঃ বাঙালি থেকে মোঘলাই সব রান্নাতেই মশলার আধিক্য। বিশেষ করে গরম মশলা। রান্নার স্বাদের পাশাপাশি সুগন্ধ এনে দেয়। এর মধ্যে লবঙ্গ অন্যতম। এটি শুধু রান্নাতেই নয় অন্যান্য কাজেও বিস্তারিত..

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ১৫৬৭

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। নতুন রোগী শনাক্ত হয়েছেন ১ হাজার ৫৬৭ জন। শনিবার সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশে করোনাভাইরাস বিস্তারিত..

এ বছরেই এইচএসসি পরীক্ষার পরিকল্পনা এক বেঞ্চে একজন বসবে!

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও অনলাইনে চলছে পড়ালেখা। টেলিভিশন ও বেতারে প্রচারিত হচ্ছে বিভিন্ন পর্যায়ের ক্লাস। জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষাও বিস্তারিত..