হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও শতবর্ষী প্রবীণ আলেম আল্লামা শাহ আহমদ শফী আর নেই। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিস্তারিত..

এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত ২৪ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে স্থগিত হওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষা কবে ও কীভাবে নেওয়া হবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠক ডেকেছে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড। সব শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা বিস্তারিত..

বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় সারাবিশ্বের সম্পদ: খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সারাদেশে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু কর্নার খোলার নির্দেশ রয়েছে। এছাড়া উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করার পদক্ষেপ নিয়েছে সরকার। যাতে বিস্তারিত..

কুমিল্লাগামী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লাগামী বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ অভিযোগ ওঠেছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) কুমিল্লাগামী ‘তিশা প্লাস’ নামের যাত্রীবাহী বাসে এই ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের চালক আরিফ হোসেন বিস্তারিত..

রেলের বগি নির্মাণে আরো একটি কারখানা হবে: রেলমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের সবচেয়ে বড় রেলওয়ে কারখানা সৈয়দপুরে আরো একটি রেলের বগি বা ক্যারেজ তৈরির কারখানা স্থাপন করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। বৃহস্পতিবার দুপুরে নীলফামারী শিল্পকলা বিস্তারিত..

ইউএনওদের হাসিমুখে সেবা দেয়ার নির্দেশ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ জনগণকে হাসিমুখে সেবা দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) নির্দেশ দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বৃহস্পতিবার রাজধানীর শাহবাগে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমি আয়োজিত ফিটলিস্টভুক্ত/কর্মরত ইউএনওদের ৩৩তম ওরিয়েন্টেশন বিস্তারিত..

ঘুরে দাঁড়াচ্ছে তৈরি পোশাক শিল্প

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনার কারণে গত মার্চ থেকে এপ্রিল পর্যন্ত বন্ধ হয়ে যায় চট্টগ্রামসহ সারা দেশের অনেক গার্মেন্টস কারখানা। রফতানির আদেশ বাতিল হওয়ায় দুশ্চিন্তায় পড়েন গার্মেন্টস মালিকরা। এর বিস্তারিত..

ভৈরবে একসঙ্গে ৪ কন্যাসন্তানের জন্ম

হাওর বার্তা ডেস্কঃ ভৈরবের একটি বেসরকারি হাসপাতালে একই সঙ্গে চার কন্যাসন্তান জন্ম দিয়েছেন শারমিন বেগম নামে এক নারী। বৃহস্পতিবার রাত ৮টায় সিজারিয়ান অপারেশনের মাধ্যমে চারটি শিশুর জন্ম হয়েছে। শারমিনের স্বামীর বিস্তারিত..

পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে ৩০ কোটি টাকা হাতিয়ে নেন সাদিয়া

হাওর বার্তা ডেস্কঃ সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌস (৩৮)। শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস। ‘কানাডার সিটিজেন ডিভোর্সি ও সন্তানহীন নামাজি নারীর জন্য পাত্র চাই’- সংবাদপত্রে এমন চটকদার বিজ্ঞাপন দিয়ে বহু মানুষের বিস্তারিত..

লাল শাপলার বিলে ছুঁটছেন প্রকৃতিপ্রেমীরা

হাওর বার্তা ডেস্কঃ মাইলের পর মাইল দিগন্ত জুড়ে ফুটছে নয়নাভিরাম লাল শাপলা। প্রতিদিন অসংখ্য প্রকৃতিপ্রেমীরা এই লাল শাপলার বিল এক নজর দেখার জন্য দূর দূরান্ত থেকে এসে ভীর জমাচ্ছেন আগৈলঝাড়ার বিস্তারিত..