খিচুড়ি রান্না শিখতে বিদেশে যাবেন এক হাজার সরকারি কর্মকর্তা

  হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন প্রকল্পের নামে বিদেশে যাওয়া সরকারি কর্মকর্তাদের জন্য নতুন কিছু নয়। তবে মাঝেমধ্যেই ভিন্নধর্মী কিছু কারণে তাদের বিদেশ যাওয়ার উদ্যোগ আলোচনায় আসে। এবার সরকারি অন্তত এক বিস্তারিত..

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে চিন্তা-ভাবনা করছে শিক্ষা মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজ খুলে দেওয়ার ব্যাপারে আলাদাভাবে চিন্তা-ভাবনা করছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। কেন্দ্রীয়ভাবে কোনো বিষয়ে সিদ্ধান্ত না নিয়ে এখন করোনা পরিস্থিতিতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বিস্তারিত..

পরীক্ষা ছাড়াই পঞ্চম শ্রেণিতে পাসের সার্টিফিকেট

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতির কারণে এ বছর পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা না নেয়ার ঘোষণা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। চলমান পরিস্থিতি অব্যাহত থাকলে ডিসেম্বরে গ্রেড বা জিপিএ নম্বর ছাড়া বিস্তারিত..

ইতিহাস গড়ে চ্যাম্পিয়ন থিয়েম

হাওর বার্তা ডেস্কঃ এবারের ইউএস ওপেন টেনিস যেনো হয়ে থাকলো কামব্যাকের টুর্নামেন্ট। নারী এককের ফাইনালে ভিক্টোরিয়া আজারেঙ্কার কাছে প্রথম সেটে হেরে গিয়েও, পরের দুই সেট জিতে শিরোপা নিজের করে নিয়েছিলেন বিস্তারিত..

করোনায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১৮১২

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৭৫৯ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৮১২ বিস্তারিত..

থার্মাল স্ক্যানারে জ্বর মাপা কি ক্ষতিকর জানুন সঠিক তথ্যটি

হাওর বার্তা ডেস্কঃ করোনা দাপিয়ে বেড়াচ্ছে সারাবিশ্ব। যার প্রথম লক্ষণ জ্বর। তাইতো এখন জ্বর হলেই সবাই আতঙ্কিত হয়ে পড়েন। তাই বলে থেমে নেই মানুষের কর্ম। সতর্কতা মেনেই চলছে অফিস। তবে বিস্তারিত..

সাপের মাথাওয়ালা প্রজাপতি এক কামড়ে মৃত্যু নিশ্চিত

হাওর বার্তা ডেস্কঃ ছবিটি দেখে হয়তো চমকেই উঠেছেন। ভাবছেন চারমাথার সাপ বুঝি গাছে জড়িয়ে আছে। তবে এটি কোনো সাপ নয়। জেনে অবাক হবেন এটি একটি প্রজাপতির ডানা।এর নাম হলো আটলাস বিস্তারিত..

নতুন বিজ্ঞাপনে রিয়াজ স্টাফ রিপোর্টার

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা রিয়াজ। ঢাকাই চলচ্চিত্রে দীর্ঘদিন রাজত্ব করেছেন। এখন অবশ্য আগের মতো নিয়মিত নন তিনি। ব্যবসা ও সংসারে সময় দিচ্ছেন।পছন্দমতো কাজ হলেই কেবন সেটি করেন। এখন তিনি বিস্তারিত..

ই-মেইল চেটিংয়ের যুগে হারিয়ে যাচ্ছে চিঠি

হাওর বার্তা ডেস্কঃ সকাল হলেই এখন আর রানারকে দেখা যায় না। তার ঝোলা নিয়ে ছুটেন না নিশিদিন। দুঃখ বেদনা, হাসি কান্নার খবরের জন্য এখন আর কেউ চিঠির অপেক্ষায় থাকে না। বিস্তারিত..

জিভে জল আনা ইলিশ পোলাও

হাওর বার্তা ডেস্কঃ এমন বৃষ্টিমুখর দিনে ইলিশ পোলাওয়ের চাইতে মজার খাবার আর কি হতে পারে? তাই ঘরেই রাঁধুন সুস্বাদু ইলিশ পোলাও। আসুন নিই কীভাবে রাঁধবেন ইলিশ পোলাও। উপকরণ পোলাওয়ের চাল বিস্তারিত..