২০ কোটি টাকার সড়ক পানিতে ভেসে গেল

হাওর বার্তা ডেস্কঃ আম্ফানে বিপর্যস্ত সাতক্ষীরা উপকূলে আঘাত হেনেছে নদীর তীব্র স্রোত। খোলপেটুয়া ও কপোতাক্ষ নদের পানির তীব্র স্রোতে ভেসে গেছে গোটা এলাকা। পানিতে ভেসে গেছে ২০ কোটি টাকার সড়ক। বিস্তারিত..

কাস্টমাইজড মাস্ক বানিয়েছে অ্যাপল

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রকোপ বাড়ার সঙ্গে সঙ্গেই ফেইস শিল্ড তৈরি করেছিল অ্যাপল। এবার মাস্ক বানিয়েছে মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠানটি। অ্যাপল জানিয়েছে, কর্মীদেরকে করানোভাইরাস থেকে দূরে রাখতে কাস্টমাইজড মাস্ক বানানো হয়েছে। আগামী বিস্তারিত..

করোনার পরে শুটিং এ ফিরলেন শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাইয়া ছবির শীর্ষ নায়ক শাকিব খান। নিজের অভিনয়ের কারণে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। মাঝখানে করোনার কারণে বেশ কয়েকদিন শুটিং থেকে দূরে ছিলেন। কিন্তু আজ সকালে বিস্তারিত..

দেশে ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের কম

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৪ হাজার ৬৩৪ জন। এছাড়া নতুন করে শনাক্ত হয়েছেন ১ হাজার ৮৯২ বিস্তারিত..

এক ওয়াক্ত নামাজেই চমৎকার ৯ পুরস্কার

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহর নৈকট্য অর্জনের অন্যতম মাধ্যম নামাজ। নামাজের অনেক ফজিলত, উপকারিতা এবং মর্যাদার কথা ঘোষণা করেছেন বিশ্বনবি। আশ্চর্যজনক হলেও সত্য যে, রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম শুধু এক বিস্তারিত..

মায়ের দুধ খেয়েই বেঁচে থাকে বিশেষ প্রজাতির এই মাছ

হাওর বার্তা ডেস্কঃ মায়ের দুধ খেয়ে বাঁচে মাছের পোনা! অবাক করা হলেও সত্যি। মানুষসহ বেশ কিছু স্থলচর প্রাণী মায়ের দুধ খেয়ে বেঁচে থাকে। তবে পানিতে বসবাসকারী মাছও যে মায়ের দুধে বিস্তারিত..

ডা. সাবরিনার মামলা স্থগিতের বিষয়ে হাইকোর্টের আদেশ রোববার

হাওর বার্তা ডেস্কঃ জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর মামলা স্থগিত ও নথি চেয়ে হাইকোর্টে করা আবেদন শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আদেশের জন্য আগামী রোববার (১৩ সেপ্টেম্বর) দিন বিস্তারিত..

পেঁয়াজ নিয়ে সুখবর দিলেন বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পেঁয়াজ নিয়ে সুখবর জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সচিবালয়ে হাঙ্গেরির পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে তিনি বলেন, আমাদের বাজারের পাশাপাশি ভারতের বাজারেও বিস্তারিত..

জন্মদিনের টাকা প্রতিবন্ধী অসহায়দের বিলিয়ে দেবেন পপি

হাওর বার্তা ডেস্কঃ বৃহস্পতিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপির জন্মদিন। সদ্য করোনামুক্তির পর জমকালো জন্মদিন উৎসবে রাঙাবেন তিনি, এমনটিই ধারণা ভক্তদের। তবে একেবারেই ভিন্নরকম পরিকল্পনার কথা জানিয়েছেন এ বিস্তারিত..

কিংসের দুই ব্রাজিলিয়ানসহ বারকাস ঢাকায়

হাওর বার্তা ডেস্কঃ দুই ব্রাজিলিয়ানকে সঙ্গে নিয় ঢাকায় এসে পৌঁছেছেন আর্জটাইন স্ট্রাইকার হার্নান বারকাস। বসুন্ধরা কিংসের নতুন দুই ব্রাজিলিয়ান হলেন উইঙ্গার রাবিনহো ও মিডফিল্ডার জোনাথন ফার্নান্দেজ। আসন্ন এএফসি কাপ ও বিস্তারিত..