সড়কে প্রাণ গেল উপজেলা চেয়ারম্যানসহ ৪ জনের

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও পাজেরোর মুখোমুখি সংঘর্ষে যশোরের বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের মধ্যে এক নারীর বিস্তারিত..

মালয়েশিয়ায় বিদেশি নাগরিকদের প্রবেশে নিষেধাজ্ঞায় অর্থনৈতিক মন্দার আশঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ করোনা মোকাবিলায় রিকভারি মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (আরএমসিও) লকডাউন চলাকালীন সময়ে পর্যায়ক্রমে মোট ২৩ দেশের নাগরিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে মালয়েশিয়া সরকার। নিষেধাজ্ঞা ৩১ ডিসেম্বর পর্যন্ত বহাল থাকবে। বিস্তারিত..

এবার মাধ্যমিকেও শুরু হচ্ছে রেডিও ক্লাস

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারির মধ্যে পাঠদানের ধারাবাহিকতা রাখতে সংসদ টিভির পাশাপাশি বেতারের মাধ্যমেও মাধ্যমিকের ক্লাস সম্প্রচার করতে যাচ্ছে সরকার। এর আগে গত ১২ অগাস্ট থেকে বাংলাদেশ বেতারের এএম-৬৯৩ মেগাহার্জে বিস্তারিত..

মেসি-রোনালদোর পর নেইমার-এমবাপেই সেরা

হাওর বার্তা ডেস্কঃ গত মৌসুমের মাঝামাঝি সময় থেকেই শোনা যাচ্ছিল, ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) দুই বড় তারকা নেইমার ও এমবাপে নতুন মৌসুমে ক্লাব ছেড়ে দেবেন। গুঞ্জন ছিলো, নেইমার বিস্তারিত..

ইন্টারনেট ব্যাংকিংয়ে লেনদেন সীমা বাড়লো পাঁচগুণ

হাওর বার্তা ডেস্কঃ ইন্টারনেট ব্যাংকিংয়ে লেনদেনের সীমা বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক। এখন থেকে ঘরে বসে ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে এক ব্যাংকের গ্রাহক অন্য ব্যাংকের অ্যাকাউন্টে আগের চেয়ে আড়াই থেকে পাঁচগুণ বেশি টাকা বিস্তারিত..

নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণ: প্রাণ নিয়ে প্রথম বাড়ি ফিরলেন মামুন

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে দগ্ধ ৩৭ জনের মধ্যে মারা গেছেন ২৭ জন। বাকিদের বেশির ভাগই আশঙ্কাজনক। তবে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় প্রথম প্রাণ নিয়ে বাড়ি ফিরলেন মো. মামুন বিস্তারিত..

আধুনিক জ্ঞানসম্পন্ন সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমরা আধুনিক জ্ঞানসম্পন্ন একটা সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই। সেটাই আমাদের লক্ষ্য। জাতির পিতা দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার বিস্তারিত..

আবারও জুটি বাঁধলেন সজল-মাহি

হাওর বার্তা ডেস্কঃ চার বছর পর আবারও একসঙ্গে জুটি বাঁধলেন মাহিয়া মাহি ও সজল। ২০১৬ সালে জুটি বেঁধে শুরু হয়েছিল সজল-মাহির ‘হারজিৎ’ ছবির শুটিং। তবে বদিউল আলম খোকনের এই ছবির বিস্তারিত..

ত্বকের যত্নে অ্যাপল সিডার ভিনেগার

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমানোর পাশাপাশি ত্বকের যত্নে ব্যবহার করতে পারেন অ্যাপল সিডার ভিনেগার। এই ভিনেগার ব্যবহারে ত্বকের উজ্বলতা বাড়বে, ব্রণ দূর করবে ও ত্বক ভালো থাকবে। আসুন জেনে নিই বিস্তারিত..

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ক্ষতিপূরণ চেয়ে রিট

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত মসজিদে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র (এসি) বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্তদের ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করা হয়েছে। সোমবার নারায়ণগঞ্জের বিস্তারিত..