বৈরাটি এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যাঃ ব্যবসায় শিক্ষা জি. পি. এ ৪.৫৬ সাধারণ বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ শিউলি আক্তার সোমা

হাওর বার্তা ডেস্কঃ এসএসসি পরীক্ষার ফলাফলের ওপর ভিত্তি করে কিশোরগঞ্জ মিঠামইন উপজেলার বৈরাটি এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা জি. পি. এ ৪.৫৬ পেয়ে পরীক্ষায় উত্তীর্ণ সাধারণ বৃত্তি পেয়েছেন শিউলি আক্তার সোমা। মিঠামইন বিস্তারিত..

ঢাকা চকবাজারে অনুমোদনহীন পলিথিন উৎপাদন মজুদ অবৈধ বাজারজাত করার বিরুদ্ধে এনএসআই ও র্্যাবের অভিযান

হাওর বার্তা ডেস্কঃ অদ্য ৬ই সেপ্টেম্বর  -২০২০ তারিখে দেবিদাস ঘাটলেন-চকবাজার, ঢাকার অনুমোদনহীন পলিথিন উৎপাদন,মজুদ ও অবৈধ বাজারজাত করার বিরুদ্ধে এনএসআই ও র্্যাবের অভিযান।  পুরাতন ঢাকার দেবিদাস ঘাট লেম-চকবাজার এলাকায় সরকারের অনুমোদন ছাড়া বিস্তারিত..

বাবা

হাওর বার্তা ডেস্কঃ  বাবা তুমি দিচ্ছ আদর দিচ্ছ চুমু চোখে মুখ, একটু আদর রেখে দিও দিও আমার মা’কে। তুমি আমার প্রিয় বাবা ফুলের মতো তুমি, লক্ষী সোনা ডেকে আমায় দেও বিস্তারিত..

খান্দানি খাবার

হাওর বার্তা ডেস্কঃ  এই খাবে ত’সেই খাবে না ডিম খাবে তো দুধে মানা চা’য়ে চিনি কম থাকা চাই খাবার হবে তো ফ্যাট নাই। মাছে ভাতে ভীষণ অরুচি ডালের ঝোলে খোঁজে বিস্তারিত..

র‍্যাবের অভিযানে ২ কারখানা সিলগালা, ১ লাখ টাকা অর্থদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ ও রূপগঞ্জে নিষিদ্ধ পলিথিন ও ভেজাল তেল উৎপাদনের দায়ে দু’টি কারখানা সিলগালা ও এক লাখ টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে এক বিস্তারিত..

ইউএনওর ওপর হামলার প্রধান আসামি ৭ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলা মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে ৭ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন বিচারক। বিস্তারিত..

যারা ক্ষমতায় আসতে পারে নাই তারাই ছিল বিডিআর বিদ্রোহের পেছনে

হাওর বার্তা ডেস্কঃ তৎকালীন বিরোধী দল বিএনপি-জামায়াত জোটের দিকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিডিআর বিদ্রোহের পেছনে কারা ছিল? আমরা তো কেবল সরকার গঠন করেছি। এটা কোনোদিনই যুক্তিযুক্ত না, বিস্তারিত..

ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী শোভাযাত্রায় নৌকাডুবি

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে নৌপথে শোভাযাত্রা করার সময় কয়েকটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। শনিবার টেক্সাস রাজ্যের লেক ট্রাভিসে এ নৌডুবি হয়। এতে আড়াই হাজারেরও বেশি মানুষ যোগ বিস্তারিত..

করিমগঞ্জে কৃষক বদিউর হত্যায় একজনের মৃত্যুদণ্ড, পাঁচজনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে কৃষক বদিউর রহমান (৫৫) হত্যা মামলায় আব্দুস সাত্তার নামের এক আসামিকে মৃত্যুদণ্ড এবং তবারক হোসেন, আনোয়ার হোসেন, মো. মেনু মিয়া, আবু তাহের ও নূরুল ইসলাম বিস্তারিত..

ছেলের আশায় একে একে তিন মেয়ের পর একসঙ্গে তিন ছেলে

হাওর বার্তা ডেস্কঃ প্রথম সন্তান মেয়ে। এরপর এক ছেলের আশায় ঘরে আসে পরপর আরও দুই মেয়ে। আশা ছিল একটি ছেলে হবে। এবার সেই আশা পূর্ণ হয়েছে। তবে একটা নয়, একসঙ্গে বিস্তারিত..