জল কাঁদায় মাছ ধরার উৎসব

হাওর বার্তা ডেস্কঃ বিদায় জানাচ্ছে শ্রাবণ মাস। চলে যাবার অপেক্ষার প্রহর গুনছে বর্ষাকাল। মাসখানেক আগেও চারদিকে ছিলো থৈ থৈ পানি। নদী-নালার পানি বৃদ্ধি পাওয়ায় ডুবে গিয়েছিলো ধানের ক্ষেত, নিচু জমি। বিস্তারিত..

নির্ঘুম প্রহরী

হাওর বার্তা ডেস্কঃ  শীতের কোয়াশা ভেজা বসন্তের হিমেল হাওয়া চাঁদর গায়ে, নয়তোবা খাকি মোটা কাপড় মুখে একটি বাশিঁ, হাতে মোটা লাঠি পায়ে মোজা সু-জুতা। হঠাৎ কোন অদ্ভুদ শব্দ কম্পিত হয়ে বিস্তারিত..

১০০ টাকায় সারামাস ইন্টারনেট পাবেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ দেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলাইনে শিক্ষা কার্যক্রম চলমান রাখার জন্য নামমাত্র মূল্যে ইন্টারনেট ব্যান্ডউইথ দেবে সরকারি মোবাইল অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেড। ইউজিসি পরিচালিত বিডিরেন প্লাটফর্ম বিস্তারিত..

সাড়ে তিন লাখ মেট্রিক টন সার আমদানি করবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ মরক্কো থেকে ৩ লাখ ৬০ হাজার টন সার আমদানির জন্য প্রস্তাবে অনুমতি দিয়েছে সরকারের ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। এছাড়াও কাফকোর থেকে ৩০ হাজার টন ব্যাগড গ্র্যানুলার ইউরিয়া বিস্তারিত..

বার্সায় আরো এক মৌসুম থাকতে রাজি মেসি

হাওর বার্তা ডেস্কঃ ভক্তদের অপেক্ষার পালা বোধ হয় ফুরোলো। বলা যায় বার্সা ফ্যানদের জন্য সুসংবাদই। ক্লাব ছাড়তে চাইলেও শেষ পর্যন্ত আরো এক মৌসুম বার্সেলোনায় থাকতে রাজি হয়েছেন লিওনেল মেসি। বিষয়টি বিস্তারিত..

ওষুধ নয়, ১১ রোগের প্রতিষেধক জাম্বুরা

হাওর বার্তা ডেস্কঃ জাম্বুরা খুবই পরিচিত একটি ফল। যা সব মৌসুমে পাওয়া যায় না। মৌসুমি এই ফলটি অনেকেরই পছন্দের তালিকায় রয়েছে। স্বাদ টক-মিষ্টি হওয়ায় খেতেও দারুণ লাগে জাম্বুরা। পুষ্টিগুণেও অনন্য বিস্তারিত..

অ্যাডমিরাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নৌবাহিনী প্রধান

হাওর বার্তা ডেস্কঃ ভাইস অ্যাডমিরাল থেকে পদোন্নতি পেয়ে অ্যাডমিরাল র‌্যাংক ব্যাজ পরলেন নৌবাহিনী প্রধান এম শাহীন ইকবাল। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে নৌবাহিনী প্রধানকে র‌্যাংক ব্যাজ পরিয়ে বিস্তারিত..

নতুন লুকে আসছেন শাকিব খান, পরিচালক সাফিউদ্দিন সাফি

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র পরিচালক সাফিউদ্দিন সাফি আবারও ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে ছবি তৈরি করছেন। এমন খবর নিয়ে সাফিউদ্দিন সাফির সঙ্গে যোগাযোগ করা হয় গেল সপ্তাহে। তখন বিস্তারিত..

মৃত্যুর মিছিলে আরও ৩২ জন, নতুন ২১৫৮ রোগী শনাক্ত

  হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মহামারীতে সর্বমোট চার হাজার ৩৮৩ জন মারা গেছেন। বৃহস্পতিবার বিকালে কোভিড-১৯ রোগ বিস্তারিত..

যে ১০ স্মার্টফোন সবচেয়ে বেশি বিক্রি হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর অনেকটা হাল ছাড়া গতিতে চলছে স্মার্টফোনের বাজার। এই দায়ভার হিসেবে সবাই করোনা ভাইরাসকে দায়ি করছে। তবে ব্যবসার এই দুর্দশার সময়েও বাজারে বেশি বিক্রি হওয়া ১০টি বিস্তারিত..