পরিস্থিতি স্বাভাবিক হয়নি,আরেক দফা ছুটি বাড়ছেই: শিক্ষামন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসের কারণে পাঁচ মাসের বেশি সময় ধরে বন্ধ রয়েছে দেশের শিক্ষা-প্রতিষ্ঠান। সংসদ বাংলাদেশ টেলিভিশন ও কিছু প্রতিষ্ঠান অনলাইনের মাধ্যমে পাঠদান কার্যক্রম চালু রেখেছে। তবে বিস্তারিত..

উপ-নির্বাচন :নাসিমের আসনে ছেলে জয়, সাহারার আসনে হাবিব

হাওর বার্তা ডেস্কঃ সাবেক মন্ত্রী ও দলের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শূন্য হওয়া আসনের উপ-নির্বাচনে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন তার ছেলে তানভীর শাকিল জয়। আর দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট বিস্তারিত..

রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসির রায়

হাওর বার্তা ডেস্কঃ বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ছয়জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই মামলায় চারজনকে খালাস প্রদান করা হয়েছে। এছাড়া প্রত্যেককে ৫০ বিস্তারিত..

ভাপা ডিমের ঝোল রাঁধবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ সহজ একটি রান্না। তবে এটি ব্যতিক্রমী ও সুস্বাদু। গরম ভাতের সঙ্গে ডিমের এই পদটি হলে চেটেপুটে খাবে সবাই। বলছি ভাপা ডিমের ঝোলের কথা। মাঝেমাঝে স্বাদ বদলের জন্য বিস্তারিত..

জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক

হাওর বার্তা ডেস্কঃ বিনা দোষে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় ভুল আসামি হয়ে ২৬ মামলায় প্রায় তিন বছর কারাভোগ করা পাটকল শ্রমিক জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার জন্য ব্র্যাক বিস্তারিত..

রাজাপুরে চিতাবাঘ আকৃতির ৪ ছানা উদ্ধার, জঙ্গলে অবমুক্ত

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠির রাজাপুরে চিতাবাঘ আকৃতির চারটি ছানা উদ্ধার করেছে বন বিভাগের কর্মকর্তারা। মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নৈকাঠি বাসস্ট্যান্ড এলাকায় বস্তায় ভরে নিয়ে যাওয়ার সময় মামুন নামে এক বিস্তারিত..

জাতীয় কন্যা শিশু দিবসে কিশোরগঞ্জ পাকুন্দিয়ায় র‌্যালি-আলোচনা

হাওর বার্তা ডেস্কঃ আমরা সবাই সোচ্চার, বিশ্ব হবে সমতার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিস্তারিত..

৩ অক্টোবরের পরও শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়বে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৩ অক্টোবরের পরও শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়ছে। তবে কত দিন ছুটি বাড়ছে সেটা আমরা জানিয়ে দেব বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। আজ বুধবার দুপুরে অনলাইনে জুম বিস্তারিত..

করোনায় আরও মৃত্যু ৩২, শনাক্ত ১৪৩৬

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ২৫১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ১৪৩৬ জন। মোট শনাক্ত বিস্তারিত..

এইচএসসি পরীক্ষার রুটিন আগামী সপ্তাহে

হাওর বার্তা ডেস্কঃ আগামী সপ্তাহে এইচএসসি ও সমমান পরীক্ষার রুটিন প্রকাশ করা হবে। পরীক্ষার প্রস্তুতি নেয়ার জন্য শিক্ষার্থীদের চার সপ্তাহ সময় দেয়া হবে। তবে কেউ বিশেষ কারণে পরীক্ষা দিতে না বিস্তারিত..