দিল্লির দাঙ্গায় মুসলিমবিরোধী অবস্থান ছিল পুলিশের: অ্যামনেস্টি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাজধানী নয়াদিল্লিতে সাম্প্রতিক দাঙ্গায় মুসলিমবিরোধী অবস্থান ছিল পুলিশের। মুসলিমদের বিরুদ্ধে সক্রিয়ভাবে দাঙ্গায় অংশ নিয়েছে পুলিশ। এক তদন্তে এর সত্যতা পেয়েছে মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল। বিতর্কিত নাগরিকত্ব বিস্তারিত..

হাঁটুব্যথার কারণ ও চিকিৎসা

হাওর বার্তা ডেস্কঃ শরীরের সব ভর বহন করে হাঁটু। তাই হাঁটুব্যথার সমস্যা হলে প্রতিদিনের কাজকর্মে বাধা সৃষ্টি করে। পঞ্চাশোর্ধ্ব নারী-পুরুষ সবচেয়ে বেশি এই ব্যথায় ভুগে থাকেন। যাদের ওজন স্বাভাবিকের চেয়ে বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ যৌতুক এক ধরনের সামাজিক ব্যাধি। যৌতুক নেয়া দেশের আইন ও ইসলামে নিষিদ্ধ হলেও এখনও এই প্রথা রয়ে গেছে। ফলে প্রতিদিনই ঘটছে বিবাহবিচ্ছেদ ও নারী নির্যাতনের মতো ঘটনা। বিস্তারিত..

জীবনে প্রথম মৌলিক গানে কণ্ঠ দিয়েছি

হাওর বার্তা ডেস্কঃ করোনার মধ্যে সময় কেমন কাটছে? এখনও সবার দোয়ায় সুস্থ আছি। তবে ঈদের আগে খুব খারাপ সময় কাটিয়েছি। আমার বাসায় কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিল। খবরটি কেউ না জানলেও আমি বিস্তারিত..

চাচার হাত কেটে পুকুরে ফেলে দিলেন ভাতিজা

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের পেকুয়া উপজেলায় আলী হোসেন মুন্সি (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার হাতের কব্জি কেটে নিয়ে পুকুরে ফেলে দিলেন তার ভাতিজা। এ সময় তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে বিস্তারিত..

জাপানের প্রধানমন্ত্রীর পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত তার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করার কথা থাকলেও ঠিক এক বছর আগেই পদত্যাগের ঘোষণা দিলেন জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে। অসুস্থতার কারণেই জাপানের প্রধানমন্ত্রী বিস্তারিত..

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪৭, নতুন শনাক্ত ২২১১

হাওর বার্তা ডেস্কঃ দেশে মহামারী করোনায় সংক্রমিত হয়ে আরও ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ১৭৪ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ বিস্তারিত..

৫০ টাকার নিচে কোনো সবজি নেই

হাওর বার্তা ডেস্কঃ দুই মাসের বেশি সময় ধরে রাজধানীর বাজারগুলোতে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি। দাম তো কমছেই না, উল্টো এখন নতুন করে কিছু সবজির দাম বেড়েছে। ফলে বিস্তারিত..

গ্রামে স্বাস্থ্যসেবা এখনও কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছায়নি : কাদের

হাওর বার্তা ডেস্কঃ গ্রাম পর্যায়ে স্বাস্থ্যসেবা এখনো কাঙ্খিত লক্ষ্যে পৌঁছেনি, তবে গ্রামের মানুষ যাতে উন্নত চিকিৎসা সেবা পায় সে ব্যাপারে নানা উদ্যোগ নিয়েছে সরকার- এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ বিস্তারিত..

ইউপি সদস্যের ভাই-ভাবির নামেই দুটি সরকারি ঘর

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউপি সদস্য সাইদুল ইসলামের বিরুদ্ধে অনিয়ম করে বড় ভাই ও ভাবির নামে দুটি সরকারি ঘর বরাদ্দ নেয়ার অভিযোগ উঠেছে। তিনি ওই ইউনিয়নের ৪নং বিস্তারিত..