ওসি প্রদীপকে আইনি সহায়তা দিতে কক্সবাজারে বিএনপি-পন্থী ৫ আইনজীবী

হাওর বার্তা ডেস্কঃ ওসি প্রদীপ-কে আইনি সহায়তা দিতে চট্টগ্রাম থেকে ৫ জন আইনজীবী ২ জন সহকারী কক্সবাজারে এসে কলাতলিস্থ ওয়েস্টিন হোটেলে উঠেছেন। চট্টগ্রাম থেকে যে সকল আইনজীবী এসেছেন তারা হলেন বিস্তারিত..

এবার আমেরিকায় ‘মেড ইন বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির কারণে প্রায় সাত মাস ধরে বন্ধ আছে সারা বিশ্বের সিনেমা হলগুলো। নতুন সিনেমা মুক্তি দেওয়া নিয়ে সংকটে প্রযোজক ও পরিচালকেরা। ঠিক সে সময় দেশের চলচ্চিত্রের বিস্তারিত..

ঝটপট বিকেলের নাশতা তৈরি করুন মাত্র একটি সবজি দিয়েই

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টি ভেজা বিকেলে চায়ের সঙ্গে হালকা নাশতা না হলে আনন্দটাই মলিন হয়ে যায়। তাইতো ঝটপট তৈরিতে রাখতে পারেন আলু পাকোড়া। যা তৈরি করতে আলু ছাড়া অন্য কোনো বিস্তারিত..

নেতানিয়াহুর সঙ্গে গোপন বৈঠক বাতিল করলেন সৌদি যুবরাজ

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন মধ্যস্থতায় আগামী সপ্তাহে ওয়াশিংটনে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে একটি গোপন বৈঠকে অংশ নেওয়ার কথা ছিল সৌদির ডি-ফ্যাক্টো নেতা ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের। কিন্তু বৈঠকটির বিস্তারিত..

দেশে কখন কী ঘটে বলা যায় না : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে কখন কী ঘটে বলা যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ জন্য দলের নেতাকর্মীদের ক্ষমতার দাপট বিস্তারিত..

যে কারণে মৌমাছি নিয়ে কোরআনে সূরা অবতীর্ণ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মহান আল্লাহ তায়ালা প্রায় সাড়ে ১৪ শ’ বছর আগে পবিত্র কোরআনে মৌমাছি ও মধু সম্পর্কে যা বলেছেন, আধুনিক বিজ্ঞান সেগুলো আজ আবিষ্কার করছে। মৌমাছি ও মধু উৎপাদন বিষয়ে আল কোরআন বিস্তারিত..

স্ত্রীর শোকে ৩০ বছর বাঁশ বাগানে

হাওর বার্তা ডেস্কঃ বিচ্ছেদ সবার জন্যই কষ্টের। অনেকেই প্রিয়জনের বিচ্ছেদ মানতে পারেন না। তার জন্য সারা জীবন শোকে কাতর থাকেন। এরজন্য বিশ্বের অনেকে করেছেন অদ্ভুত সব কাণ্ড। এবার জানা গেল বিস্তারিত..

শ্বাসকষ্টে ভুগছেন মেনে চলুন কিছু জরুরি বিষয়

হাওর বার্তা ডেস্কঃ সবার কাছেই খুব পরিচিত একটি শারীরিক সমস্যা হচ্ছে শ্বাসকষ্ট। ছোট কিংবা বড় যে কেউই এই সমস্যায় ভুগতে পারেন। এই শ্বাসকষ্ট জন্মগত, কোনো রোগ অথবা অ্যালার্জির কারণে হতে বিস্তারিত..

এবার জেএসসি-জেডিসি পরীক্ষাও বাতিল

হাওর বার্তা ডেস্কঃ মহামারীর করোনাভাইরাসের কারণে ২০২০ সালের জেএসসি ও জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত হবে না। বৃহস্পতিবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের যুগান্তরকে এ তথ্য নিশ্চিত বিস্তারিত..

মীরাক্কেল’ থেকে বাদ ভেঙে পড়েছেন শ্রীলেখা

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার ছোটপর্দা ও বড়পর্দা দুই মাধ্যমে সুপরিচিত শ্রীলেখা মিত্র। গত কয়েক বছর ধরেই জি-বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’- এর বিচারকের আসনে দেখা গেছে তাকে। তবে বিস্তারিত..