হবিগঞ্জে নৌকাডুবে নারীর মৃত্যু, পিতা-পুত্র নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে নৌকাডুবে দুলন আক্তার (৩৭) নামে এক নারীর মৃত্যু হয়েছন। এ ঘটনায় পিতা-পুত্র নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে তৎপরতা চলছে।  মঙ্গলবার দুপুরে এ ঘটনাটি বিস্তারিত..

জাতির পিতার স্বপ্ন পূরণে কাজ করে যেতে হবে : পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি স্বাধীন দেশই উপহার দেননি, তিনি সদ্যস্বাধীন দেশের পরিবেশ বিস্তারিত..

অষ্টগ্রামে র‌্যাবের অভিযানে সাড়ে ২২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী নারী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অষ্টগ্রামে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে সাড়ে ২২ কেজি গাঁজাসহ মোছা. হাজেরা বেগম (৩৮) নামে মাদক ব্যবসায়ী এক নারীকে আটক করেছে। বিস্তারিত..

আগামীকাল কাল শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল বুধবার। ১৯৪৯ সালের এই দিনে বিস্তারিত..

এই সময় কিডনির সমস্যা দূর করতে যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ কিডনির সমস্যা যেকোনো বয়সী নারী কিংবা পুরুষের হতে পারে। কিডনি বিকল হয়ে গেলে তার চিকিৎসা ব্যয় এত বেশি যে, এদেশের শতকরা পাঁচ ভাগ লোকও এই চিকিৎসা চালিয়ে বিস্তারিত..

হবিগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১০ জন। মঙ্গলবার বেলা ১১টায় শায়েস্তাগঞ্জ গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে বিস্তারিত..

হাতিরঝিলে কাঁঠাল গাছে থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলে সড়কের পাশের একটি কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পানির বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় আঘাত হেনেছে হারিকেন ইসাইয়াস

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার উপকূলীয় এলাকায় প্রবল বেগে আছড়ে পড়েছে হারিকেন ইসাইয়াস। ঝড়ের পূর্বভাস পেয়ে নর্থ ও সাউথ ক্যারোলিনার উপকূলবর্তী বিভিন্ন এলাকার বাসিন্দারা আগেই অনেকে নিরাপদ আশ্রয়ে চলে বিস্তারিত..

রাখিবন্ধনের দিন অক্ষয়ের হাতে নতুন সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের প্রথম সারির নায়কদের মধ্যে সবচেয়ে ব্যস্ত অক্ষয় কুমার। লকডাউনের পর শুটিংয়েও ফিরছেন সবার আগে। এর মধ্যে রাখিবন্ধন উপলক্ষে সোমবার নতুন ছবির ঘোষণা দিলেন, শিরোনাম ‘রক্ষা বন্ধন। পরিচালনা বিস্তারিত..

দেখা হবে সিলেটে

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় ফুটবল সুপারস্টার সুনীল ছেত্রি ৩৬-এ পা রেখেছেন গতকাল। বিরাট কোহলিসহ দেশটির শীর্ষ ক্রীড়াবিদরা উইশ করেছেন তাকে। বাদ যাননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও। সামাজিক বিস্তারিত..