খাসির স্পেশাল কাবাবের রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ কোরবানির ঈদ মানেই তৃপ্তি সহকারে মাংস খাওয়া। তবে একনাগাড়ে কয়েকদিন মাংস খেতে একদমই ভালো লাগে না। তাই স্বাদ বদলাতে খেতে পারেন কাবাব। পোলাও বা বিরিয়ানির সঙ্গে কাবাব বিস্তারিত..

স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, করোনা মোকাবিলার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে জনগণের জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে। এ লক্ষ্যেই বিধিনিষেধ ও বিশেষ নিয়ন্ত্রণ ব্যবস্থা ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। বিস্তারিত..

বড়লোকের বেটির সঙ্গে মোশাররফ করিম

হাওর বার্তা ডেস্কঃ কয়েক দশক আগে পশ্চিমবঙ্গের গীতিকার রতন কাহারের লেখেন বিখ্যাত ‘গেন্দা ফুল’ বা ‘বড়লোকের বেটি লো’ গানটি। চলতি বছর বলিউড র‌্যাপার বাদশার রিমেকের কারণে আবারও আলোচনায় আসে এ বিস্তারিত..

করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে হেলিকপ্টারে ঢাকা আনা হলো

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) সালমা চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে সোমবার বেলা ৩টার দিকে রাজবাড়ী বিস্তারিত..

স্বপ্নেই মেসিকে আটকানো সম্ভব

হাওর বার্তা ডেস্কঃ সিরি আ’য় নিজেদের শেষ ম্যাচে লাজিওর বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে নাপোলি। আগামী শনিবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগে দলটির প্রতিপক্ষ বার্সেলোনা। এই ম্যাচে নামার আগে বিস্তারিত..

ত্বকের অবাঞ্ছিত লোম তুলতে নিরাপদ ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ ত্বকের অতিরিক্ত লোম আমাদের সৌন্দর্যের ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়ায়। বিশেষ করে নারীদের ক্ষেত্রে এটি বড় সমস্যা! তাই অনেক নারীরা পার্লারে গিয়ে ওয়াক্স করে থাকেন। কিন্তু এই করোনার বিস্তারিত..

বুধবার থেকে অধস্তন আদালতে স্বাভাবিক কার্যক্রম চলবে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ প্রায় চারমাস পর দেশের অধস্তন আদালতে স্বাভাবিক কার্যক্রম পরিচালিত হতে যাচ্ছে। আগামী ৫ আগস্ট বুধবার থেকে ফৌজদারি ও ট্রাইব্যুনালে শারীরিক উপস্থিতিতে বিচার কার্যক্রম চলবে। সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার বিস্তারিত..

কোয়েল মল্লিক করোনা মুক্ত হলেন

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে করোনাভাইরাসকে হারালেন কোয়েল মল্লিক। একইসঙ্গে তার পুরো পরিবারের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। গতকাল কোয়েল নিজেই টুইট করে তাদের সুস্থতার খবর শেয়ার করেছেন। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে কোয়েল টুইটে বিস্তারিত..

করোনায় মৃত্যু কমায় কিছুটা স্বস্তিতে স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে মৃত্যুর হার কমছে। গড়ে ৪০ থেকে ২০ এর দিকে নেমেছে। এটা কিছুটা হলেও স্বস্তি দেয়। এই ধারা যদি বজায় থাকে তাহলে আমাদের কার্যক্রম সফল।’ দুপুরে সচিবালয়ে বিস্তারিত..

দোকানপাট খোলা রাখার সময় বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ করোনা মোকাবেলায় হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় এক ঘণ্টা বাড়ানো হয়েছে। আগে সন্ধ্যা ৭টা পর্যন্ত দোকানপাট খোলার বিধান থাকলেও এখন তা ঘণ্টাখানেক বাড়িয়ে রাত ৮টা পর্যন্ত বিস্তারিত..