বলিউডে ঈদুল আজহা

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহা উপলক্ষে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন প্রথম সারির অনেক বলিউড তারকা। তবে করোনা পরিস্থিতির কারণে ভারতের এই সিনে ইন্ডাস্ট্রিতে থাকছে না জমজমাট ঈদ পার্টি। অমিতাভ বচ্চন, সালমান বিস্তারিত..

এবার কোরবানি দেননি রিয়াজ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়ক রিয়াজ। এক সময়ে পর্দায় তার উপস্থিতি মানেই হলপূর্ণ দর্শক। তবে বর্তমানে তাকে সিনেমায় দেখা না গেলেও বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ধরা দেন এই নায়ক। বিস্তারিত..

মেহজাবিনের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘২৩ শ্রাবণ’

হাওর বার্তা ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। লাক্স তারকা হিসেবে শোবিজে পা রাখার পর ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের বিস্তারিত..

আরও ২১ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে দীর্ঘতর হচ্ছে করোনাভাইরাসে (কোভিড-১৯) মৃত্যুর তালিকা। গত ২৪ ঘণ্টায় এ তালিকায় যুক্ত হয়েছে আরও ২১ জনের নাম। ফলে ভাইরাসটিতে মৃতের সংখ্যা এখন তিন হাজার ১৩২ জন। বিস্তারিত..

বন্যার্তদের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নেয়ার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ বন্যা দুর্গত মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। শনিবার সকালে বঙ্গভবন থেকে এক ভিডিও বার্তায় দেশবাসীর প্রতি এই আহ্বান জানান বিস্তারিত..

এবার আর ঢাকায় আসা হবে না

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বছর কোরবানির ঈদ আমি গ্রামের বাড়ি গাজীপুরেই উদযাপন করে থাকি। এবারও এর ব্যতিক্রম হয়নি। অন্য বছরগুলোতে টিভি অনুষ্ঠান থাকলে ঈদের দিন বিকেলে বা তার পরদিন ঢাকায় বিস্তারিত..

ইটনা-মিঠামইন-অষ্টগ্রামবাসীকে এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিকের ঈদ শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কিশোরগঞ্জ-৪ সংসদীয় আসনের ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। ঈদ শুভেচ্ছা বার্তায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সবাইকে বিস্তারিত..

মদ না পেয়ে ভারতে স্যানিটাইজার পানে ১০ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউনের কারণে মদ কিনতে পারেননি তারা। পরে স্যানিটাইজার পান করে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ প্রদেশের প্রকাসাম জেলায়। খবর বিস্তারিত..

ঈদের জামাত হয়নি শোলাকিয়ায়

হাওর বার্তা ডেস্কঃ করোনার প্রাদূর্ভাবের কারণে কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়নি। জেলার কোন ঈদগাহেই জামাত অনুষ্ঠিত হয়নি। দেশের অন্যান্য স্থানের মতো কিশোরগঞ্জের মসজিদগুলোতে স্বাস্থ্যবিধি মেনে জামাত অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে মৃত্যু বাড়ল আরও ১৫শ’, আক্রান্ত ৪৭ লাখ

হাওর বার্তা ডেস্কঃ করোনায় সবচেয়ে বিপর্যস্ত মার্কিন যুক্তরাষ্ট্রে আরও দেড় হাজার মানুষের প্রাণ কেড়েছে করোনা। এতে করে মৃতের সংখ্যা ১ লাখ ৫৬ হাজার ছাড়িয়েছে। নতুন করে প্রায় ৭১ হাজার মানুষের বিস্তারিত..