শোকের মাসে চাঁদাবাজি করলে কাউকে ছাড় দেয়া হবে না

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘শোকের মাসে বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি বা অনিয়ম করলে কাউকে ছাড় দেয়া হবে না।’ বিস্তারিত..

কোরবানি ঘিরে মসলার বাজার গরম

হাওর বার্তা ডেস্কঃ প্রতি বছরের মতো এবারও কোরবানির ঈদ ঘিরে মসলার খুচরা বাজারে দামের উত্তাপ ছড়াচ্ছে। চাহিদার তুলনায় পর্যাপ্ত আমদানি হওয়ায় পাইকারি বাজারে দাম কমলেও খুচরা পর্যায়ের সিন্ডিকেটের কারণে ভোক্তারা বিস্তারিত..

ব্রাজিলের শিশুরা নেইমারের চেয়ে মেসিকে পছন্দ করে

হাওর বার্তা ডেস্কঃ নেইমার হলেন এই মুহূর্তে ব্রাজিলের সবচেয়ে বড় তারকা। বিশ্ব ফুটবলে প্রথম তিনজনের একজন তিনি। তার দেশের শিশুরা তাকেই ‘আইকন’ মানবে এটাই স্বাভাবিক। কিন্তু ব্রাজিলের সাবেক মিডফিল্ডার জে রবার্তো বিস্তারিত..

কোরবানি ঈদে গরু-ছাগলের ভুঁড়ি পরিষ্কারের সহজ পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ চলে এসেছে কোরবানির ঈদ। ঈদের দিন বেশিরভাগ মানুষ ব্যস্ত থাকবেন কোরবানি নিয়ে। তবে ঈদের দিন গরু বা ছাগলের ভুঁড়ি নিয়ে অনেকে বিপাকে পড়েন। এটি পরিষ্কার করতে বেশ বিস্তারিত..

এই প্রথম বড় পর্দায় একসঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলা

হাওর বার্তা ডেস্কঃ এই প্রথম বড় পর্দায় দেখা যাবে বাস্তবের জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। পরিচালক রাজা চন্দের পরবর্তী ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে। অঙ্কুশ ও ঐন্দ্রিলার এই ছবির নাম ‘ম্যাজিক’। আগামী বিস্তারিত..

গরুর মাংসের শামি কাবাব রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ গরুর মাংসের শামি কাবাব বেশ জনপ্রিয় একটি পদ। ঈদ-কোরবানি, উৎসব উদযাপনে পোলাওর সঙ্গে খাওয়া হয় শামি কাবাব। মুখোরোচক এই খাবারটি বানানোও সহজ। আসুন শামি কাবাব তৈরির রেসিপি বিস্তারিত..

মাংসের শাহী রেজালা

হাওর বার্তা ডেস্কঃ চলে এসেছে কোরবানির ঈদ। কোরবানির ঈদের খাবার মানেই হলো মাংসের নানান পদ। ঈদে পর্যাপ্ত মাংস থাকার কারণে অনেক ধরনের রান্না নিজেই ঘরে করতে পারেন। অনেকে রেসিপি না বিস্তারিত..

দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শুক্রবার (৩১ জুলাই) এক ভিডিও বার্তা দেশ ও দেশের বাইরে অবস্থানরত সব বাংলাদেশিকে বিস্তারিত..

সালমান শাহ’র সেই গাড়িটি ছিল সামিরা হকের

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত তারকা সালমান শাহের প্রিয় একটি গাড়ি সম্প্রতি কিনেছেন ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। এরপরে তিনি ফেসবুকে একটি পোস্ট দিলে মূহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। তবে বিস্তারিত..

ছেলেদের যে অভ্যাসেই মেয়েরা ‘পটে’ যায়

হাওর বার্তা ডেস্কঃ মনের অজান্তে কখন যে কাকে ভালো লাগে, তা বোঝা দুস্কর। ছেলেদের মনের ভাললাগার বিষয়গুলো প্রকাশ করতে পারলেও মেয়েরা সেটা পারে না। কারণ কথায় আছে মেয়ের বুক ফাটে বিস্তারিত..