শিমুলিয়া ঘাটে হাজার গাড়ি, লঞ্চ-বোটে পার হচ্ছে যাত্রী

হাওর বার্তা ডেস্কঃ একদিন পরই ঈদুল আজহা। প্রতিবারের মতো এবারও নাড়ির টানে বাড়ি ফিরছে রাজধানীসহ বিভিন্ন জেলার কর্মজীবী মানুষ। এতে যানবাহনের চাপ বেড়েছে দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার মুন্সিগঞ্জের শিমুলিয়া ফেরিঘাটে। বিস্তারিত..

ঈদে গরুর মাথার মাংস ভুনা করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ গরুর মাথার মাংস খেতে কমবেশি সবাই পছন্ন করেন। কোরবানিতে গরুর মাংসের পাশাপাশি এর মাথার মাংস রান্না নিয়ে অনেকেই ঝামেলায় পড়েন। কারণ এটি রান্না করা কিছুট কঠিন। তবে বিস্তারিত..

পেঁপের বীজ আর মধু একসঙ্গে খেলে মিলবে বিশেষ রোগ মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ পেঁপে যেমন উপকারী তেমনি এর বীজও নানা গুণে পরিপূর্ণ। আমাদের দেহের নানা রকম রোগ থেকে মুক্তি পেতে পেঁপের বীজ দারুণ সহায়তা করে। আর মধু প্রাচীনকাল থেকেই মহৌষধ বিস্তারিত..

পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় তিনজনের ১৪ দিনের রিমান্ড

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার তিনজনের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আসামিরা হলেন- রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম ও মোশাররফ। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম বিস্তারিত..

বায়তুল মোকাররমে ঈদ জামাত ছয়টি, প্রথম সকাল ৭টায়

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে ছয়টি ঈদ জামাত। সকাল ৭টায় হবে প্রথম জামাত। এরপর পর্যায়ক্রমে ৭টা ৫০, ৮টা ৪৫, ৯টা ৩৫, ১০টা ৩০ এবং বিস্তারিত..

হাতুরির ‘ঠুং ঠাং’ শব্দে ব্যস্ত কামাররা

হাওর বার্তা ডেস্কঃ আর মাত্র একদিন পরেই ঈদুল আজহা। আর তাই দিন-রাত হাতুরির ‘ঠুং ঠাং’ শব্দে ব্যস্ত সময় পার করছেন রাজধানীর বিভিন্ন এলাকার কামাররা। দিনরাত পরিশ্রম করে চাপাতি, ছুরিসহ নানা বিস্তারিত..

জনতার হৃদ মাঝারে রেজওয়ান আহাম্মেদ তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসন থেকে টানা তিনবার নির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মেদ তৌফিক অবিকল যেন বাবা মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের ‘ফটোকপি’। বাবার পদাঙ্ক অনুসরণ করেই হাওরের মাটি-আলো-বাতাসে বিস্তারিত..

আবদুল হাইয়ের সমাধিতে মৎসজীবী সমবায় সমিতির সভাপতির শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ছোট ভাই ও তার ব্যাক্তিগত সহকারী একান্ত সচিব সদ্য প্রয়াত মরহুম বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাইয়ের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন বিস্তারিত..

কিশোরগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক ফারুক আহামেদকে বিদায়ী সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফারুক আহামেদকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন ফাউন্ডেশনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার (২৯ জুলাই) বিকালে ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ে এই বিদায় সংবর্ধনার বিস্তারিত..

ঢাকা দক্ষিণ সিটির ৬১১৯ কোটি টাকার বাজেট ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২০২০-২১ অর্থবছরের জন্য ৬ হাজার ১১৯ কোটি ৫৯ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার নগর ভবনে ঢাকা দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার বিস্তারিত..