মালয়েশিয়ায় রায়হান কবির ১৪ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ আলজাজিরা টেলিভিশনে সাক্ষাৎকার দেয়ার ঘটনায় গ্রেফতার বাংলাদেশি যুবক মো. রায়হান কবিরকে ১৪ দিনের রিমান্ডে নিয়েছে মালয়েশিয়ার ইমিগ্রেশন বিভাগ। শনিবার দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী আমির হামজা জয়নুদ্দিন জানান, তদন্তে সহায়তা বিস্তারিত..

সেপ্টেম্বরে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে বাংলাদেশ ক্রিকেট দলের দেশে-বাইরে মিলে পাঁচটি সিরিজ স্থগিত হয়ে গেছে। মহাদেশীয় পর্যায়ে বিশ্বের চলমান একমাত্র আসর এশিয়া কাপও স্থগিত আর সবশেষ বন্ধ করে দেয়া হয়েছে বিস্তারিত..

শিগগিরই পায়রা বন্দর দৃশ্যমান করার ঘোষণা নৌ-প্রতিমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের মাঝেও দক্ষিণ এশিয়ার বৃহত্তম সমুদ্র বন্দর; পায়রা সমুদ্র বন্দরের কাজে গতি এসেছে জানিয়ে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, চ্যালেঞ্জ আছে, সেগুলো মোকাবেলা করে শিগগিরই পায়রা বিস্তারিত..

হাওরে ঢেউয়ের তালে তালে ভাঙছে বাড়ি

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ, বানিয়াচং ও লাখাই উপজেলার হাওর অঞ্চলে বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। এতে পানিবন্দী হাজারো পরিবারের মধ্যে বিশুদ্ধ পানিসহ গো-খাদ্যের চরম সংকট দেখা দিয়েছে। একদিকে দেশের বিস্তারিত..

জয় আইসিটি বিপ্লবের স্থপতি, কোটি তরুণের স্বপ্নসারথি: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ সকালে নিজ বাসভবনে “সজিব ওয়াজেদ জয়-সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি” গ্রন্থটির মোড়ক উন্মোচন করেছেন। এসময় তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নেপথ্য কারিগর বিস্তারিত..

রাঙ্গাকে সরিয়ে জাপার মহাসচিব বাবলু

হাওর বার্তা ডেস্কঃ মশিউর রহমান রাঙ্গাকে সরিয়ে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব হিসেবে নিয়োগ দিয়েছেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। রোববার জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম বিস্তারিত..

অভিমান ভেঙে দশ বছর পর এক হলেন তারা

হাওর বার্তা ডেস্কঃ সর্বশেষ দর্শকপ্রিয় ‘হাড়কিপ্টা’ নাটকে একসঙ্গে দেখা গিয়েছিল চঞ্চল চৌধুরী, শামীম জামান, আ খ ম হাসান, শাহনাজ খুশি ও বৃন্দাবন দাসকে। এরপর দীর্ঘ দশ বছর কোনো নাটকে একসঙ্গে বিস্তারিত..

মা-বাবার যেসব ভুলে সন্তান প্রতিবন্ধী হয়ে জন্মগ্রহণ করে

হাওর বার্তা ডেস্কঃ সন্তান প্রতিটি মা-বাবার কাছেই অমূল্য সম্পদ। কোনো মা-বাবাই চান না তার সন্তান কোনো ত্রুটি নিয়ে পৃথিবীতে আসুক। তবে বাবা-মায়ের সামান্য একটু ভুলের কারণে তার সন্তানকে আজীবনের জন্য বিস্তারিত..

বিএনপি-জামায়াতের মধ্যে ফাটল বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ অনেক বছর ধরে বিএনপির কাঁধে ভর করে পথ চললেও বিএনপির সঙ্গে শেষ পর্যন্ত দূরত্ব তৈরি হয়েছে জামায়াতের। এ দূরত্ব এখন অনেকটাই দৃশ্যমান। জাতীয় ঐক্যফ্রন্টকে বিএনপি গুরুত্ব দেয়ায় তা আজও মানতে বিস্তারিত..

তিন মাসে জুমের আয় ৩ কোটি ডলার

হাওর বার্তা ডেস্কঃ ভিডিও কনফারেন্সে জনপ্রিয়তার দিক থেকে বাজারে সবচেয়ে এগিয়ে জুম। করোনাভাইরাস মহামারি আকার ধারণ করার পর চলতি বছরের এপ্রিল থেকে ৩০ গুণ ব্যবহার বেড়েছে ফার্ম’র এই সফটওয়্যারের। খবর বিস্তারিত..