পরিবারের সঙ্গে খারাপ সম্পর্কে হতে পারে যে প্রাণঘাতী রোগ

হাওর বার্তা ডেস্কঃ প্রতিটি মানুষই কোনো না কোনো পরিবারে থাকে। ছোট কিংবা বড় পরিবারেই বেড়ে ওঠে প্রতিটি মানুষ। পরিবারের সবার সঙ্গেই থাকে মধুরতা। তবে কারো কারো ক্ষেত্রে এর ব্যাতিক্রমও দেখা বিস্তারিত..

৬ মাস বয়সী শিশুকে ধর্ষণ ও হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

হাওর বার্তা ডেস্কঃ সাভারের আশুলিয়ায় ৬ মাসের শিশু মারিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় অভিযুক্ত শিমুল, তার শাশুড়ি নুরজাহান বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার তাদেরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার বিস্তারিত..

স্পেনে এক সপ্তাহে ২০ বাংলাদেশি করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের তাণ্ডবে লণ্ডভণ্ড বিশ্ব। মৃত্যুর সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে হাজার হাজার মানুষ। স্পেনেও তার কম নয়। সম্প্রতি মহামারী এই ভাইরাসের ভয়াবহ আক্রমণ থেকে স্বাভাবিক জীবন বিস্তারিত..

হাইকোর্টে অবকাশে মামলা শুনানি নিষ্পত্তিতে ১২ বেঞ্চ

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহার সরকারি ছুটি ও সুপ্রিমকোর্টের অবকাশে জরুরি মামলা সংক্রান্ত শুনানি ও নিষ্পত্তির জন্য সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে ১২টি বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি। হাইকোর্ট বিভাগের বিস্তারিত..

চিত্রনায়িকা পপি করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি। খুলনার খালিশপুরের নিজ বাড়িতে থেকেই তিনি করোনার চিকিৎসা নিচ্ছেন। পপির পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন পপি। তিন দিন বিস্তারিত..

দুই মেয়ে পাল্টে দিয়েছে সাকিবের জীবন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেটে যখন সাকিব আল হাসানের আগমন, তখন তার বয়স ছিল মাত্র ১৯ বছর। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই স্পিন অলরাউন্ডারকে। ক্রমেই বিকশিত হয়েছেন সাকিব। এখন বিস্তারিত..

নতুন কাপড় পরিধানের দোয়া

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তাআলা বান্দার প্রতিটি কাজে কল্যাণ নিহিত রেখেছেন। যাতে বান্দাকে পরকালে নাজাত দান করতে পারেন।  তাইতো কোরআন ও হাদিসে বান্দার প্রায় প্রতিটি কর্মের জন্য রয়েছে নির্ধারিত দোয়া ও বিস্তারিত..

উত্তরায় বাণিজ্যিক ভবনে আগুন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর উত্তরায় একটি বাণিজ্যিক ভবনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। শুক্রবার (২৪ জুলাই) দুপুর ২টা ৪০মিনিটে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের বিস্তারিত..

প্রতিদিন খেজুর খেলে যেসব রোগ কাছেও ভিড়বে না

হাওর বার্তা ডেস্কঃ রমজানে ইফতারে প্রতিদিনই আমরা খেজুর খেয়ে থাকি। তবে আপনি চাইলে সারাবছরই খেজুর খেতে পারেন। খেজুর আমরা কমবেশি সবাই খেলেও এর ঔষধিগুণ অনেকেরই অজানা। এই ফলটি খেলে দূর বিস্তারিত..

৮ বছর প্রেমের পর বাগদান সারলেন নীতিন-শালিনি

হাওর বার্তা ডেস্কঃ গুনে গুনে ৮ বছর চুটিয়ে প্রেম করার পর প্রেমিকা শালিনির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দক্ষিণের জনপ্রিয় তারকা নীতিন। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে বাগদানের ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন বিস্তারিত..