আগামীকাল জানা যাবে ঈদুল আযহা কবে

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭ টায় বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পূর্ব সাহানে জাতীয় চাঁদ দেখা কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। ১৪৪১ হিজরি সনের পবিত্র ঈদুল আযহার তারিখ বিস্তারিত..

শিল্পী সমিতিতে টোকা দেয়ার মতো কেউ বাংলাদেশে জন্মায়নি: ডিপজল

হাওর বার্তা ডেস্কঃ শিল্পী সমিতি ভাঙবে বাংলাদেশে এমন কেউ জন্মায়নি। আমি ডিপজল জীবিত থাকা অবস্থায় শিল্পী সমিতিতে টোকা দিবে তেমন কেউ বাংলাদেশে জন্মায়নি।’-মিশা সওদাগর-জায়েদ খানকে বয়কটের প্রতিবাদে রবিবার (১৯ জুলাই) বিস্তারিত..

আরো ৩দিন ভারীবর্ষণ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে আরো তিনদিন ভারী থেকে অতি ভারী বর্ষণ হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ ওমর ফারুক। আজ সোমবার তিনি জানান, শুক্রবার দুপুর পর্যন্ত সারাদেশে বিশেষকরে বিস্তারিত..

পরিচয় গোপন করে বিয়ে, সন্তান জন্ম দিয়ে চিকিৎসক স্বামী উধাও

হাওর বার্তা ডেস্কঃ  রাজশাহীতে মুসলিম পরিচয় দিয়ে অর্জুন চৌধুরী নামে এক হিন্দু যুবক বিয়ে করেন এক মুসলিম তরুণীকে। তারপর কয়েক বছর ঘর-সংসারও করেন। সেই সংসারে আসে একটি সন্তানও। ধর্মীয় পরিচয় গোপনকারী বিস্তারিত..

দিন-রাত পাপ কর্মে ডুবে আছে কুখ্যাত এক দ্বীপ

হাওর বার্তা ডেস্কঃ লেক ভিক্টোরিয়ায় ভাসছে কুখ্যাত এক দ্বীপ। নাম তার রেম্বা। যেখানে যৌনকর্মী, মাদক ও মদের এক স্বর্গরাজ্য। রেম্বা দ্বীপের টিনের চালের বাড়িগুলো দিনে দুইবার ভাড়া দেয়া হয়। লেক বিস্তারিত..

আগামীকাল জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ শুরু হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল মঙ্গলবার সারাদেশে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ শুরু হচ্ছে। মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি’-এই স্লোগান সামনে রেখে এ বছর আগামী ২৭ জুলাই পর্যন্ত দেশব্যাপি বিস্তারিত..

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে সতর্কবার্তা দিলেন

হাওর বার্তা ডেস্কঃ ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে অনলাইন ভর্তির কার্যক্রম আগামী ৯ আগস্ট থেকে শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর শেষ হবে। রোববার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সভাপতিত্বে এক অনলাইন মিটিংয়ে এই বিস্তারিত..

ব্রিজ ভেঙে ৪৮ গ্রামের মানুষ দুর্ভোগে

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের বাসাইলে ঝিনাই নদী সংলগ্ন দেওলী-কামুটিয়া সড়কের কামুটিয়া উত্তরপাড়ায় ৫০ মিটারের বেশি অংশ ভেঙে ঝিনাই নদীর পানিতে দুটি ইউপি প্লাবিত হয়েছে  এবং বাসাইল-কাঞ্চনপুর সড়কের ছনকাপাড়া এলাকায় প্রবল বিস্তারিত..

কোরবানি ঈদে মিষ্টিমুখ করতে তালিকায় রাখুন সেমাই জর্দা

হাওর বার্তা ডেস্কঃ মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল আজহা। এই ঈদে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য মুসলমানরা পশু কোরবানির করেন। ঈদে বিভিন্ন ধরনের খাবারের আয়োজন করা হয়ে থাকে। তার বিস্তারিত..

পোশাক শ্রমিকদের জন্য সুখবর : ২৭ তারিখের মধ্যে দেয়া হবে ঈদ বোনাস

হাওর বার্তা ডেস্কঃ ২৭ তারিখের মধ্যে শ্রমিকদের ঈদ বোনাস দেয়া হবে বলে শ্রম মন্ত্রণালয়ের ত্রিপক্ষীয় কমিটিকে জানিয়েছে তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন, বিজিএমইএ। এছাড়া জুলাই মাসের অর্ধেক বেতন দেয়া হবে বিস্তারিত..