শিক্ষক সংগঠনের দাবী জাতীয়করণেই হবে শিক্ষকদের সমস্যার সমাধানঃ আসাদুল হক

এম আকাশঃ বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) সভাপতি অধ্যক্ষ আসাদুল হক বলেন, শিক্ষাব্যবস্থার জাতীয়করণই আনতে পারে শিক্ষকদের সব সমস্যার সমাধান । সরকারি ও বেসরকারি নানা বৈষম্য এবং ভিন্ন ভিন্ন শিক্ষাব্যবস্থা বিস্তারিত..

জায়েদ খান ও হিরো আলমকে এক করে দিলেন অনন্ত-বর্ষা

হাওর বার্তা ডেস্কঃ হিরো আলম কে এই নামের কোনো অভিনেতাকে বাংলাদেশ চেনে না। এমনই এক বক্তব্য রেখেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান। বিস্তারিত..

রাজধানীর যেসব এলাকায় রবিবার গ্যাস বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল রবিবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত রাজধানীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে গ্যাস পাইপলাইন স্থানান্তরের জন্য বেশ কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। শনিবার এ তথ্য জানিয়েছে বিস্তারিত..

অষ্টগ্রাম হাওর ভ্রমণ যেভাবে যাবেন যা দেখবেন

হাওর বার্তা ডেস্কঃ হাওর, নদী আর মিঠাপানির জলাভূমি—প্রকৃতির অপূর্ব সমারোহ রয়েছে হাওর উপজেলা অষ্টগ্রামে। ষড় ঋতুতে অষ্টগ্রামে দেখা মেলে ভিন্ন ভিন্ন অপরূপ সাজ। তাই কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলাকে বলা হয় হাওরের বিস্তারিত..

গুগলের পলিসিতে স্বামী-স্ত্রীর ফোনে নজরদারি অ্যাপ-বিজ্ঞাপন নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ স্বামী বা স্ত্রীর মোবাইলে গোপন নজরদারির চেষ্টা চিরন্তন। এই ধরনের কিছু অ্যাপের বিজ্ঞাপনও দেখা যায়। সেখানে দেখানো হয় স্ত্রী বা স্বামীর ফোনে নজরদারি চালানো যায়। তাদের গতিবিধি বিস্তারিত..

খোঁজ মিলল মাটির নিচে ৩০০০ বছর পুরনো এক শহর

হাওর বার্তা ডেস্কঃ যুগে যুগে অনেকে সভ্যতার আবির্ভাব ঘটেছে পৃথিবীতে। অনেক সভ্যতা বহুদিন টিকে থেকেছে আবার অনেক সভ্যাতা শুরুতেই ধ্বংস হয়েছে। এখনকার মতোই প্রাচীনকালে গড়ে উঠেছিল বিভিন্ন সভ্যতা। যার একেকটির বিস্তারিত..

কলা ওজন বাড়ায় না কমায়? জানুন সঠিক তথ্যটি

হাওর বার্তা ডেস্কঃ সকালের নাস্তায় অনেকেই কলা খেতে ভালোবাসেন। তাছাড়া কলা বেশ পুষ্টিকর একটি ফল, যা সারা বছরজুড়েই পাওয়া যায়। তবে যারা ফিট থাকতে পছন্দ করেন তাদের মতে, কলা খেলে বিস্তারিত..

ব্রাজিলে করোনায় মৃত্যু ৭০ হাজার ছাড়ালো

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণে যুক্তরাষ্ট্রের পর সবচেয়ে বেশি বিপর্যস্ত ব্রাজিল। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ২০০ মানুষের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসেব অনুযায়ী, দেশটিতে বিস্তারিত..

তৌসিফ-সাফা ঈদে স্বামী-স্ত্রী হয়ে আসছেন

হাওর বার্তা ডেস্কঃ সময়ের ব্যস্ত অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও সাফা কবিরের মধ্যে শক্ত একটা জুটি গড়ে উঠেছে। দর্শকের কথা চিন্তা করে এই জুটিকে নিয়ে ইমরাউল রাফাত সির্মাণ করলেন ‘নিউলি ম্যারিড’ বিস্তারিত..

একেকজন বাংলাদেশি একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সঙ্গে ইতালির ফ্লাইট বন্ধের যৌক্তিকতা নিয়ে মুখ খুলেছেন ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তে। চলতি সপ্তাহে স্পেনের রাজধানী মাদ্রিদে রাষ্ট্রীয় সফরকালে স্থানীয় একটি টেলিভিশনের সাংবাদিকদের কাছে ফ্লাইট বন্ধ বিস্তারিত..