৬৬০ ওসিকে একযোগে আইজিপির কঠোর বার্তা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) দেশের ৬৬০টি থানার সকল অফিসার ইনচার্জদের (ওসি) সঙ্গে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভা করেছেন। কনফারেন্সে আইজিপি ড. বেনজীর আহমেদ বিস্তারিত..

পাপুলের কুয়েতি নাগরিকত্ব থাকলে এমপি পদ বাতিল হবে

হাওর বার্তা ডেস্কঃ মানবপাচারের অভিযোগে কুয়েতে গ্রেপ্তার হওয়া লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহিদ ইসলাম পাপুল সম্পর্কে সরকারের অবস্থান তুলে ধরে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি কুয়েতের বিস্তারিত..

এমপিও নীতিমালা সংশোধনে অধ্যক্ষ আসাদুল হকের ১১ দফা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ শিক্ষা মন্ত্রণালয়ের উর্ধতন বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসে স্লোভেনিয়ায় মেলানিয়া ট্রাম্পের ভাস্কর্যে আগুন

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের জন্মস্থান স্লোভেনিয়ার সেভনিকা শহরের উপকণ্ঠে তার একটি কাঠের মূর্তি আগুনে পুড়িয়ে দিয়েছে স্থানীয়রা। মূর্তিটির আমেরিকান শিল্পী ব্র্যাড ডাউনি জানান, ৪ঠা জুলাই যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসে বিস্তারিত..

পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তথ্যমন্ত্রী বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয় নিয়ে বিস্তারিত..

দম্য লাদেনের পাশে রিকশাচালক তারা মিয়া

হাওর বার্তা ডেস্কঃ জীবনের প্রতিবন্ধকতাকে দূরে ঠেলে শিক্ষায় আলোকিত হওয়া অদম্য শিক্ষার্থী লাদেনের পাশে দাঁড়ালেন রিকশাচালক তারা মিয়া। নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউপির নাগেরগাতী গ্রামের সাহেব আলীর দ্বিতীয় ছেলে মাসুদুর রহমান বিস্তারিত..

চাঁদপুরে করোনায় জেলা আ’লীগের সদস্যের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আনিছুজ্জামান চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার (৮ জুলাই) দিনগত রাতে তিনি মারা বিস্তারিত..

পুলিশ বাহিনীকে সুরক্ষা সামগ্রী দিলো যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে পুলিশ হেডকোয়ার্টার্সে সুরক্ষা সরঞ্জাম দিয়েছে ঢাকাস্থ মার্কিন দূতাবাস। বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল মিলার ও যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর ইন্দো-প্যাসিফিক কমান্ডের দূতাবাসের প্রতিনিধিরা পুলিশ হেডকোয়ার্টার্সে বিস্তারিত..

১১ জুলাই থেকে আরও ২৩ জেলায় বন্যা হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসের সংকটের মধ্যে দেশের আরও ২৩ জেলা বন্যা পরিস্থিতির মুখোমুখি হতে যাচ্ছে। আগামী ১১ জুলাই থেকে এসব জেলায় বন্যা দেখা দিতে পারে। বন্যা মোকাবিলায় প্রয়োজনীয় বিস্তারিত..

ধোনির জন্মদিন পালন করতে রাঁচিতে হার্দিক পান্ডিয়া

হাওর বার্তা ডেস্কঃ  আমার ক্রিকেট ক্যারিয়ারে ধোনির অবদান অনস্বীকার্য। তিনি আমাকে ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে সহায়তা করেছেন।’- মাহেন্দ্র সিং ধোনি সম্পর্কে বলতে গেলে এভাবেই নিজের অনুভূতি ব্যক্ত করেন ভারতীয় বিস্তারিত..