স্বামীর প্রেরণায় বিসিএস ক্যাডার জিনিয়া

হাওর বার্তা ডেস্কঃ সাফল্যে মোড়ানো এখন জিনিয়া। বলছিলাম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৎস্য ও সমুদ্র বিজ্ঞান বিভাগের ৫ম ব্যাচের নিগার সুলতানা জিনিয়ার কথা। স্বামীর অনুপ্রেরণায় ৩৮ তম বিসিএসে প্রশাসন ক্যাডারে বিস্তারিত..

জৌলুস ফিরেছে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে প্রায় চার মাস ধরে দর্শনার্থী প্রবেশ নিষিদ্ধ কক্সবাজারের ডুলাহাজারার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে। এতে দূষণ কমেছে পার্কের, ফিরে এসেছে হারানো জৌলুস। জানা গেছে, করোনাভাইরাসের বিস্তারিত..

নেইমারকে কেনার দুর্নীতির অভিযোগ থেকে মুক্ত বার্সা

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে নিজেদের সাবেক খেলোয়াড় নেইমারকে কেনা নিয়ে বার্সেলোনার বিপক্ষে যে দুর্নীতির অভিযোগ উঠেছিল তা প্রত্যাখ্যান করে দিয়েছে কোর্ট অব আরবিট্রেশন (সিএএস)। ২০১৩ সালের দল-বদলে বিস্তারিত..

কৃষি পণ্যের রপ্তানিতে কানাডা বাংলাদেশকে সহায়তা করতে পারে

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, কৃষি প্রক্রিয়াকরণ, যান্ত্রিকীকরণ ও কৃষিপণ্যের রপ্তানিতে কানাডা বাংলাদেশকে সহায়তা করতে পারে। তিনি বলেন, কানাডা বাংলাদেশের ঘনিষ্ঠ বন্ধ্রু। স্বাধীনতার পর থেকেই দুদেশের বিস্তারিত..

অষ্টগ্রামে করোনা মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নে করোনা পরিস্থিতি মোকাবেলায় ডিজিটাল থার্মোমিটারে তাপমাত্রা মেপে জনসচেতনতা বৃদ্ধিকরণ ও মাস্ক বিতরণ করা হয়ছে। বুধবার (৮ জুলাই) সকালে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের আখড়া বিস্তারিত..

করোনা দুর্যোগকালে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। মঙ্গলবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে জাতীয় প্রেসক্লাব পরিচালনা বিস্তারিত..

তারিনের প্রেমে সালমান মুক্তাদির

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবার একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী তারিন জাহান ও ইউটিউবার সালমান মুক্তাদিরকে। এ দুজনকে নিয়ে ‘মেঘলা মনের মেয়ে’ নামের একটি নাটক নির্মাণ করলেন গুণী নির্মাতা চয়নিকা বিস্তারিত..

কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে গত দুইদিনে কেড়ে নিলো তিন প্রাণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত দুইদিনে তিনজন মারা গেছেন। মারা যাওয়া এই তিনজনের সবাই পুরুষ। তাদের মধ্যে একজন কিশোরগঞ্জ সদর উপজেলার, একজন নিকলী উপজেলার ও একজন বাজিতপুর বিস্তারিত..

আরো তিন বছর টাইগার যুবাদের সঙ্গে থাকছেন নাভিদ

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের শিরোপা জেতে বাংলাদেশ। এই বিশ্বকাপে তৌহিদ হৃদয়-আকবর আলীদের গুরু নাভিদ নাওয়াজের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চুক্তি বিস্তারিত..

বাজিমাত দেশি গার্লের ম্যাট্রিক্স-৪ -এ প্রিয়াঙ্কা চোপড়া

হাওর বার্তা ডেস্কঃ কোনো অজানা কারণে বলিউড থেকে তার কাছে বড় বাজেটের ছবির অফার যায় না। দেশে তার শেষ ছবি মুক্তি পেয়েছে ‘দ্য স্কাই ইজ পিংক’। আগামীদিনে কোনো হিন্দি ছবি বিস্তারিত..