সম্পদের পাহাড় গড়েছেন স্বাস্থ্য খাতের ১৯ ঠিকাদার

হাওর বার্তা ডেস্কঃ জালিয়াতি করে সম্পদের পাহাড় গড়েছেন স্বাস্থ্য খাতের ১৯ ঠিকাদার। স্বাস্থ্য বিভাগের অসাধু কর্মকর্তাদের সঙ্গে আঁতাত করে গত পাঁচ বছরে প্রায় আড়াই হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই বিস্তারিত..

কিশোরগঞ্জের কৃতী সন্তান পদোন্নতি পেয়ে সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব হলেন বদরুল আরেফিন

হাওর বার্তা ডেস্কঃ খাদ্য পরিকল্পনা ও পরিধারণ ইউনিটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কিশোরগঞ্জের কৃতী সন্তান এম বদরুল আরেফিন সবুজকে পদোন্নতি দিয়ে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নিয়োগ দেয়া হয়েছে। রোববার (৫ জুলাই) বিস্তারিত..

সব গুঞ্জন এড়িয়ে এলোমেলো বাতাসে উড়ছেন বুবলী

হাওর বার্তা ডেস্কঃ ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিলো চিত্রনায়িকা শবনম বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিলো, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েও ভর্তি হতে না পারা ছেলেটি এখন বিসিএস ক্যাডার

হাওর বার্তা ডেস্কঃ আল আমিন (নাফিস)। ৩৮ তম বিসিএসে আনসার ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। মেধাক্রম ৮ম। তিনি ৩৬ তম বিসিএস শিক্ষা ক্যাডারে উত্তীর্ণ হয়ে বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি কলেজে বোটানি বিভাগের বিস্তারিত..

ইসলামকে ভালোবেসে ইসলামিক স্টাডিজে পড়েও বিসিএসে এএসপি হলেন নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবার বিসিএস দিয়েই এএসপি হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নুসরাত ইয়াছমিন তিশা। ইসলামিক স্টাডিজ বিভাগের ওই ছাত্রী ৩৮তম বিসিএসে পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। জানা গেছে, দ্বিতীয় বর্ষেই তাকে বিস্তারিত..

প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নিতে চান প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে বর্তমানে রেকর্ড পরিমাণ ৩৬ বিলিয়ন ডলার রিজার্ভ রয়েছে। তিন মাসের আমদানি খরচ হাতে রেখে এই রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংশ্লিষ্টদের বিষয়টির বিস্তারিত..

করোনাজয়ী এমপি মোকাব্বির

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ ভাইরাসমুক্ত হয়েছেন গণফোরামের আহ্বায়ক কমিটির সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান। রোববার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নমুনা দিলে সোমবার তার রিপোর্ট নেগেটিভ আসে। সংবাদমাধ্যমকে এসব বিস্তারিত..

শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ করোনাকালে শিক্ষার্থীদের বিনামূল্যে বা স্বল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ দেওয়ার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠান অনলাইন শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তবে এতে অংশগ্রহণ করার বিস্তারিত..

মিলনের সঙ্গে শুটিংয়ে ফিরলেন এলিনা শাম্মী

হাওর বার্তা ডেস্কঃ এলিনা শাম্মী। একজন উপস্থাপক হিসেবেই তিনি সুপরিচিত। ২০১২ সালে দেশ টিভির একটি লাইভ অনুষ্ঠানে উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তিনি। তাকে দেখা গেছে নাটক-টেলিছবিতেও। ২০১৪ সালে বিটিভিতে বিস্তারিত..

এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ড নেওয়া হলো সাহারা খাতুনকে

হাওর বার্তা ডেস্কঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সংসদ সদস্য সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ড নেওয়া হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টায় তাকে বহন করা এয়ার অ্যাম্বুলেন্সটি হযরত শাহজালাল বিস্তারিত..