ব্রিটেনের বর্ষসেরা ডাক্তার বাংলাদেশি ফারজানার গল্প অনলাইন ডেস্ক

হাওর বার্তা ডেস্কঃ ব্রিটেনের জাতীয় স্বাস্থ্য ব্যবস্থা এনএইচএস’র ৭২তম বর্ষপূর্তিতে করোনা মোকাবিলার জন্য যে ১২ জন চিকিৎসককে বিশেষ সম্মান জানানো হচ্ছে, সেই তালিকায় আছেন ফারাজানা হুসেইন। ফারজানা এর আগে গত বিস্তারিত..

করোনার ওষুধ: ২ সপ্তাহের মধ্যে ট্রায়ালের ফলাফল

হাওর বার্তা ডেস্কঃ করোনা প্রতিরোধের আশা নিয়ে বিশ্বের ৩৯টি দেশে যেসব ওষুধের ট্রায়াল চলছে তার ‘অন্তর্বর্তী ফলাফল’ দুই সপ্তাহের মধ্যে পাওয়া যাবে বলে জানিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) প্রধান তেদ্রোস বিস্তারিত..

রাজধানীর কাছেই হচ্ছে বড় অর্থনৈতিক অঞ্চল

হাওর বার্তা ডেস্কঃ দেশের দ্রুত অর্থনৈতিক উন্নয়ন এবং বিপুল কর্মক্ষম জনগোষ্ঠীর কর্মসংস্থানের মাধ্যমে অর্থনীতিতে অবদান রাখার সুযোগ করে দেয়ার জন্য বর্তমান সরকার নানাবিধ পদক্ষেপ গ্রহণ করছে। পরিকল্পিত শিল্পায়ন, কর্মসংস্থান, উৎপাদন বিস্তারিত..

ভুতুড়ে বিলে ৩০০ জনকে শাস্তির সুপারিশ

হাওর বার্তা ডেস্কঃ বেঁধে দেয়া সময়ের মধ্যে ভুতুড়ে বিল সমন্বয় করতে ব্যর্থ হওয়ায় দেশের চারটি বিদ্যুৎ বিতরণ সংস্থার প্রায় ৩০০ জন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়েছে। বিদ্যুৎ বিভাগ গঠিত টাস্কফোর্স বিস্তারিত..

বগুড়া-১ ও যশোর-৬ আসনে উপ-নির্বাচনের ভোটগ্রহণ আগামী ১৪ জুলাই

হাওর বার্তা ডেস্কঃ বগুড়া-১ এবং যশোর-৬ আসনে উপ-নির্বাচনের ভোটগ্রহণ আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে। শনিবার বিকেলে কমিশন সভায় এই দুই আসনে নির্বাচনের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব বিস্তারিত..

সোনায় মোড়া ছয় তারকা হোটেল, ভাড়ায় চমক

হাওর বার্তা ডেস্কঃ সোনায় মোড়া টয়লেট, প্লেট, আসবাবপত্রের খবর শুনেছেন বিশ্ববাসী। সেই খবরগুলো অবাক করার মতোই ছিল। এবার আরো বিশাল অবাক করার খবর হচ্ছে সোনায় মোড়ানো ছয় তারকা হোটেল শিগগিরই সেবা বিস্তারিত..

করোনার মাঝেও দম ফেলার সুযোগ পাচ্ছেন না ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমায় এ প্রজন্মের অভিনেত্রী নুসরাত ফারিয়া গত মাসে আংটিবদল করেছেন। করোনার এই অবসরে হবু বরের সঙ্গে চুটিয়ে প্রেম করবেন এটাই স্বাভাবিক। তবে তার সুযোগ একেবারেই নেই বিস্তারিত..

সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধের হুমকি

হাওর বার্তা ডেস্কঃ ইন্টারনেট খাতে ভ্যাট জটিলতার সমাধান না হলে সারা দেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধের হুমকি দিয়েছে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতাদের সংগঠন আইএসপিএবি। আজ শনিবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিস্তারিত..

ঈদের ছুটি নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিজেএমইএ এবং বিকেএমইএ’র প্রতি দৃষ্টি আকর্ষণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা সংক্রমণের বিস্তার রোধে তৈরি পোশাক শিল্প ও বিস্তারিত..

সুইট অ্যান্ড সাওয়ার চিকেন তৈরির রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন একই ধাঁচের রান্না খেয়ে একঘেয়ে লাগলে স্বাদ বদলের জন্য রাঁধতে পারেন ভিন্ন কিছু। আজ চলুন শিখে নেয়া যাক চাইনিজ একটি রেসিপি সুইট অ্যান্ড সাওয়ার চিকেন। রেসিপি বিস্তারিত..