পাটমন্ত্রী তিন দিনের মধ্যেই পাওনার পরিমাণ জানতে পারবেন শ্রমিকরা

হাওর বার্তা ডেস্কঃ গোল্ডেন হ্যান্ডশেকের আওতায় রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকদের পাওনা টাকা বুঝিয়ে দেওয়া হবে। কে কতো পাবেন তা আগামী তিন দিনের মধ্যে জানা যাবে বলে জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম বিস্তারিত..

বিপাকে দুই নায়িকা

হাওর বার্তা ডেস্কঃ প্রেম প্রেম খেলায় বিপাকে পড়েছেন দুই নায়িকা মৌমিতা মৌ ও প্রিয়াংকা জামান। তাদের প্রেমিক সোহরাব ও রুস্তম। এদিকে সোহরাব ও রুস্তম দুজন জমজ ভাই। দেখতে হুবহু এক। বিস্তারিত..

করোনায় আক্রান্ত ৪০ বিচারক

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশের অধস্তন আদালতের ৪০ জন বিচারক ও ১৩৬ জন কর্মচারী এবং সুপ্রিম কোর্টের ৪৫ জন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৩ জুলাই) সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ বিস্তারিত..

প্রাথমিক শিক্ষার গতি ফেরাতে সরকারের নতুন পরিকল্পনা

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের ভয়াবহতার কারণে পিছিয়ে পড়া প্রাথমিক শিক্ষায় গতি ফেরাতে সরকার নতুন পরিকল্পনা নিয়ে এগোচ্ছে। ‘রিকভারি প্ল্যান’ নামে নতুন এ পরিকল্পনায় ঈদুল আজহার আগেই প্রাথমিকের বিস্তারিত..

বাংলাদেশি ১৪০ মিসর গেলেন

হাওর বার্তা ডেস্কঃ মিসরের কায়রোর উদ্দেশে দেশ ছেড়েছেন ১৪০ বাংলাদেশি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আজ শুক্রবার (৩ জুলাই) সকালে তারা দেশ ত্যাগ করেন। ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিস্তারিত..

নির্মম এক প্রথা! দাঁত না ঘষলে তাদের বিয়ে হয় না

হাওর বার্তা ডেস্কঃ আজব সব রীতি-নীতিতে চলছে বিশ্ব! যা আপনার বা আমার কাছে অবাক করা বিষয় তা হয়ত অন্যদের কাছে পরিচিত বিষয়! বিশ্বের বিভিন্ন দেশের ঐতিহ্য, সংস্কৃতি, রীতি-নীতিতে পার্থক্য থাকাটাই বিস্তারিত..

কালচে দাঁত ঝকঝকে করুন লেবু পাতা দিয়ে

হাওর বার্তা ডেস্কঃ সাধারণত আমরা প্রতিদিনের খাদ্য তালিকায় লেবু রাখি। ভিটামিন সি সমৃদ্ধ লেবু শরীরের জন্য খুবই উপকারী। এতে আরো রয়েছে বিভিন্ন খনিজ উপাদানসমূহ। যা ঠাণ্ডা-জ্বর জাতীয় রোগের বিরুদ্ধে ভীষণ বিস্তারিত..

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন আক্রান্ত ৩১১৪, মৃত্যু ৪২

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১ হাজার ৯৬৮ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ৩ হাজার ১১৪ জন শনাক্ত বিস্তারিত..

করোনার উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ মহামারীর উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের খালেদা জিয়ার উপদেষ্টা সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হক (৬৫) মারা গেছেন (ইন্না… রাজিউন)। সিলেটের নর্থ ইস্ট মেডিকেল বিস্তারিত..

অধিকাংশ মানুষেরই করোনার টিকা নেয়ার প্রয়োজন হবে না: অক্সফোর্ডের বিশেষজ্ঞ

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অধিকাংশ মানুষের করোনার টিকা নেয়ার প্রয়োজন হবে না বলে জানিয়েছেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের মহামারী বিশেষজ্ঞ অধ্যাপক সুনেত্রা গুপ্ত! সারা বিশ্বে এই সময় একশরও বেশি করোনা প্রতিষেধক নিয়ে বিস্তারিত..