হবিগঞ্জে বাড়ছে নদ-নদীর পানি

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় নদ-নদীর পানি বেড়েই চলছে। উজান থেকে নেমে আসা পানি ও পাহাড়ি ঢলে পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। এরইমধ্যে বেশ কিছু বাঁধ ও সড়কে পানি উঠে গেছে। ফলে বিস্তারিত..

আম্রপালি’তে দু’বছর ধরে স্বপ্ন বুনেছেন অমৃত

হাওর বার্তা ডেস্কঃ মানুষকে বিষমুক্ত আম খাওয়াবেন-এমনটি স্বপ্ন তার। স্থানীয় কৃষি অফিসকে সাহায্যকারী হিসেবে পেয়ে মনোবল বেড়ে যায় দ্বিগুণ। এর সঙ্গে এসে যোগ হয় নিষ্ঠা আর কঠোর পরিশ্রম। এসব কিছুর বিস্তারিত..

করোনা মুক্ত হলেন নাজমুল ইসলাম অপু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিনার নাজমুল ইসলাম অপু করোনা মুক্ত হয়েছেন। আক্রান্ত হওয়ার ৯ দিন পর কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন তিনি। পরীক্ষার ফলাফল নেগটিভ এসেছে। শুধু অপু নন বিস্তারিত..

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই

হাওর বার্তা ডেস্কঃ বিশিষ্ট শিল্পপতি ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১ জুলাই) দুপুর ১২টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে নিজ বাড়িতে মারা যান বিস্তারিত..

দেশে করোনা আরও ৪১ জনের মৃত্যু, শনাক্ত ৩৭৭৫

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট এক হাজার ৮৮৮ জনের মৃত্যু হলো। এছাড়া একই সময়ে নতুন বিস্তারিত..

দেশের বিভিন্ন অঞ্চলে বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ দেশের পনেরটি অঞ্চলের উপর দিয়ে বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য দেওয়া পূর্বাভাসে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সংকেত বিস্তারিত..

ওয়ারী লকডাউন শনিবার থেকে, চলবে ২১ দিন

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণের লাগাম টেনে ধরতে রাজধানীর ওয়ারীর অংশবিশেষে শনিবার থেকে লকডাউন ঘোষণা করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। এদিন ভোর ৬টা থেকে ২৫ জুলাই পর্যন্ত ২১ দিন বিস্তারিত..

বুড়িগঙ্গা সেতু খুলে দেয়া হলো

হাওর বার্তা ডেস্কঃ ক্ষতিগ্রস্ত গার্ডারের মেরামত শেষে সীমিত পর্যায়ে যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে বাংলাদেশ-চীন মৈত্রী সেতু (বুড়িগঙ্গা সেতু-১)। মঙ্গলবার রাতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা বিস্তারিত..

প্লাজমা থেরাপি নিলে যেভাবে সুস্থ হয় করোনা রোগী

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনাভাইরাসের চিকিৎসায় প্লাজমা থেরাপির প্রয়োগ শুরু হয়েছে। প্লাজমা থেরাপি নিয়ে এখন অনেক রোগী সুস্থ হয়ে উঠেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বেসরকারি অনেক বিস্তারিত..

২০ কোটি টাকার খাবার বিল আসল তথ্য জানালেন হাসপাতাল পরিচালক

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে করোনাভাইরাস চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের খরচ নিয়ে ওঠা বিতর্কের ব্যাখ্যা দিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন। তিনি ২০ বিস্তারিত..