জয়া আহসানের পাঁচ সিনেমা মুক্তির অপেক্ষায়

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীয় জয়া আহসান অভিনীত পাঁচটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে কয়েকটি সিনেমা মুক্তি পাবার কথা থাকলেও করোনার কারণে মুক্তি পায়নি। জয়া আহসান জানান, পাঁচ বিস্তারিত..

জাহিদকে সরিয়ে মতিয়াকে স্বাস্থ্যমন্ত্রী করার দাবি সংসদে

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে সরিয়ে অন্য কাউকে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার আহ্বান জানিয়েছেন বিরোধী দল জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমান। এক্ষেত্রে সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে বিস্তারিত..

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৭ জুন তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার (২৯ জুন) রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। মঙ্গলবার বিস্তারিত..

আমির খানের দেহরক্ষীসহ বাড়ির সাত জন করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ আক্রান্ত হয়েছে। তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) কর্মকর্তারা তাদের চিকিৎসা প্রদানের জন্য দ্রুত পদক্ষেপ গ্রহণ করেছেন। তবে নিজে সুস্থ থাকার বিষয়টি জানিয়ে বিবৃতিতে বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬৪ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছেন ৩৬৮৩ জন। মঙ্গলবার (৩০ জুন) দুপুর আড়াইটার দিকে করোনা ভাইরাস বিস্তারিত..

ঢাকা দক্ষিণে ৩ পশুর হাটে দরপত্রই পড়েনি

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন পবিত্র ঈদুল আজহার জন্য ১৪টি কোরবানির পশুর হাটের দরপত্র আহ্বান দিয়েছিল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। এরমধ্যে তিনটি হাটে কোনো দরপত্র পড়েনি। আর দুটি হাটে দরপত্রের মূল্যের বিস্তারিত..

বাংলাদেশি পণ্য প্রবেশে বাধা দিল্লিকে ঢাকার চিঠি

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণের কারণে বন্ধ থাকা আমদানি-রফতানি কার্যক্রম চালু করতে সম্প্রতি ভারত ও বাংলাদেশের স্থলবন্দরগুলো খুলে দেয়া হয়। এজন্য বহু দেনদরবার করতে হয়েছে। ভারত থেকে বাংলাদেশে পণ্য প্রবেশ স্বাভাবিক বিস্তারিত..

অভিনয়েই ব্যস্ত সালাউদ্দিন লাভলু

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা ও নির্মাতা- দুই মাধ্যমেই সফল সালাউদ্দিন লাভলু। কখনও ব্যস্ত থাকেন অভিনয় নিয়ে। আবার কখনও নাটক নির্মাণ নিয়ে। করোনাভাইরাসের কারণে মার্চ থেকে তিনিও কাজ থেকে দূরে ছিলেন। বিস্তারিত..

ইউরোপে ভ্রমণ করতে পারবেন যেসব দেশের নাগরিক

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপে জুলাই থেকে ১৪টি নিরাপদ রাষ্ট্রের নাগরিকরা প্রবেশ করতে পারবেন বলে ঘোষণা দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন। এ তালিকা থেকে বাদ পড়েছেন যুক্তরাষ্ট্র, ব্রাজিল আর চীনের নাগরিকরা। নিরাপদ দেশের বিস্তারিত..

কালো টাকা সাদা করার সুযোগ দুর্নীতিকে উৎসাহিত করবে: জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ প্রস্তাবিত বাজেটে কালো টাকা সাদা করার সুযোগ দেয়ার সমালোচনা করেছেন বিরোধী দলের উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। এতে দুর্নীতিকে আরও উৎসাহিত করবে বলেও তিনি অভিযোগ বিস্তারিত..