নতুন আইফোনে যা থাকবে না

  হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোনের দাম কমানোর জন্য প্রায়ই বিভিন্ন ধরনের উদ্যোগ নেয় প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো। এ কারণে দীর্ঘদিন থেকেই চীনা স্মার্টফোন প্রতিষ্ঠানগুলো ফোনের সাথে হেডফোন দিচ্ছে না। এবার দাম কমাতে বিস্তারিত..

চুলায় তৈরি করুন আমসত্ত্ব

হাওর বার্তা ডেস্কঃ পাকা আমের আমসত্ত্ব খাওয়ার লোভ সামলে রাখা দায়। কিন্তু শহুরে জীবনে এমন স্বাদের সব খাবার তৈরির সুযোগ হয় না সবার। আমসত্ত্ব তৈরিতে যতটা রোদের প্রয়োজন, তার দেখা বিস্তারিত..

বৃষ্টি আর উজানের ঢলে টাঙ্গাইলের সব কটি নদীর পানি বৃদ্ধি , অর্ধশত গ্রাম প্লাবিত

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টি আর উজানের ঢলে টাঙ্গাইলের সব কটি নদীর পানি বৃদ্ধি পেয়েছে। এর মধ্যে যমুনা, ঝিনাই ও ধলেশ্বরী নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। সোমবার (২৯ জুন) বিস্তারিত..

এবার দেশে কোরবানিযোগ্য পশু এক কোটি ৯ লাখ ৪২ হাজার ৫০০টি

হাওর বার্তা ডেস্কঃ এবার দেশে কোরবানিযোগ্য মোট পশুর সংখ্যা এক কোটি ৯ লাখ ৪২ হাজার ৫০০টি। যা গত বছরের তুলনায় প্রায় ৯ লাখ কম। গত বছর এ সংখ্যা ছিল এক বিস্তারিত..

কুলি-রিকশাওয়ালা থেকে জনপ্রিয় অভিনেতা শামীম আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ১৯ বছর ধরে অভিনয় করে চলেছেন অভিনেতা শামীম আহমেদ। পেয়েছেন জনপ্রিয়তা। বিশেষ করে কমেডি চরিত্রে টিভি নাটকে শামীম নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনন্যতায়। তার ক্যারিয়ারে রয়েছে জানান বিস্তারিত..

বুড়িগঙ্গায় লঞ্চডুবি : দেড় লাখ টাকা করে পাবে মৃতদের পরিবার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় মৃত পরিবারকে দেড় লাখ টাকা করে দেয়া হবে। লঞ্চডুবির ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে এ ঘোষণা দেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ বিস্তারিত..

দেড় হাজার সাংবাদিক ১০ হাজার টাকা করে অনুদান পাবেন: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ সংকট পরিস্থিতিতে দেড় হাজার সাংবাদিককে ১০ হাজার টাকা করে অনুদান দেয়া হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে এই অনুদান দেয়ার প্রক্রিয়া বিস্তারিত..

শিগগিরই ২ হাজার ডাক্তার ও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় আরও চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী নিয়োগ দেবে সরকার। নতুন পদ সৃষ্টি ও নিয়োগের কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার সংসদে বলেন, আমরা আরও বিস্তারিত..

আমরা প্রমাণ করব, এত বড় বাজেটও বাংলাদেশে বাস্তবায়ন করা সম্ভব

  হাওর বার্তা ডেস্কঃ ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বাস্তবায়নে দেশের সকল মানুষ এগিয়ে আসবে বলে আশা প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি বলেছেন, এই বাজেটটি বাস্তবায়নে এগিয়ে বিস্তারিত..

বুড়িগঙ্গা ট্রাজেডির দিনে ৪৫ জনের প্রাণ কাড়ল করোনা

হাওর বার্তা ডেস্কঃ বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনার দিনে করোনাভাইরাসে দেশে আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১ হাজার ৭৮৩ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ৪ বিস্তারিত..