মিসর ভ্রমণে সুসংবাদ

হাওর বার্তা ডেস্কঃ দর্শনার্থীদের মিসর ভ্রমণে উৎসাহ দিতেই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে দেশটির সরকার। সব পর্যটন গন্তব্যের জন্য ভিসা ফি স্থগিত করা হয়েছে। এ বছরের অক্টোবর পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে। বিস্তারিত..

এবার তথ্যচিত্রে আজিজুল হাকিম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের একজন সফল ও জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। মঞ্চে অভিনয় দিয়ে শুরু করলেও টিভি নাটকেই তিনি বেশি জনপ্রিয়তা পান। সম্প্রতি একটি তথ্যচিত্রে তিনি অভিনয় করেছেন। ‘বাবা আজিজুল বিস্তারিত..

সুনামগঞ্জের দিরাইয়ে নৌকা ডুবে নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের দিরাইয়ে শনিবার যাত্রীবাহী নৌকা ডুবে দু’জন নিহত হয়েছে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। এদের মধ্যে একজনের বয়স ৫০-৬০ এবং আরেকটি শিশু (১৩)। ধারণা করা হচ্ছে, তারা বিস্তারিত..

আটক শ্রীপুরে ভুয়া পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ এক ভুয়া পুলিশ সদস্য আটক করে গাজীপুরে শ্রীপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় ব্যবসায়ীরা। তার নাম শাহরিয়ার পলাশ (৪০)। তিনি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চর তেরটেকিয়া গ্রামের বিস্তারিত..

বাস্তবতা বিবর্জিত ও কাল্পনিক বাজেট: ২০ দলীয় জোট

হাওর বার্তা ডেস্কঃ ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে বাস্তবতা বিবর্জিত ও কাল্পনিক বলে জানিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। জোট নেতারা বলছেন, বাজেটে জনস্বাস্থ্য ও দরিদ্র জনগোষ্ঠীর জীবন-জীবিকা রক্ষায় প্রয়োজনের তুলনায় বিস্তারিত..

পরিস্থিতি ‘অনুকূলে’ আসার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতি ‘অনুকূলে’ আসার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা নেয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, ‘এইচএসসি পরীক্ষার নেওয়ার পূর্ণ প্রস্তুতি আমাদের রয়েছে। আমি বিস্তারিত..

ইউরোপে এখন সামার

হাওর বার্তা ডেস্কঃ সৃষ্টির রহস্য নিয়ে বেশ ভাবছি। আনন্দ লাগছে। কী চমৎকার চিন্তা-চেতনার ভাণ্ডার স্রষ্টা বসিয়ে দিয়েছেন আমাদের দেহের ওপরে। মুখ থেকে যেকোনো একটি কথা হতে পারে একটি রাসায়নিক বোমার বিস্তারিত..

করোনায় আক্রান্ত আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো কোচ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বনন্দিত কোচ কার্লোস বিলার্দো। সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, কার্লোস বিলার্দোর করোনায় আক্রান্তের খবরটি তার পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র নিশ্চিত করেছে। সম্প্রতি বিলার্দোর নমুনা পরীক্ষায় বিস্তারিত..

করোনা পরিস্থিতিতে দেড় কোটির বেশি পরিবার পেল ত্রাণ

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে দেশের সাধারণ মানুষের কষ্ট লাঘবে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে সরকার। এ পর্যন্ত সারাদেশে দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ দেয়া হয়েছে। বিস্তারিত..

ক্রিকেটারদের ব্যক্তিগত অর্জন থেকে অনুপ্রাণিত হন মুমিনুল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের ক্রিকেট দিনদিন উন্নত হচ্ছে। টাইগারদের মোকাবেলা করতে এখন বিশ্বের বাঘা বাঘা ক্রিকেট দলগুলো এখন চিন্তায় পড়ে যায়। তবে উল্টো চিত্র সাদা জার্সির বাঘেদের ম্যাচে। টেস্ট স্ট্যাটাস বিস্তারিত..