যারা চেয়ারে বসে জনগণের টাকা মেরে খায়, তারাই ভিক্ষুক: মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ নড়াইল: ‘যারা চেয়ারে বসে ক্ষমতার জোরে জনগণের টাকা মেরে খায়, তারাই ভিক্ষুক। যারা দরিদ্র মানুষের বরাদ্দে হাত দেয়, তারাই ভিক্ষুক।’ কথাগুলো বলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক বিস্তারিত..

চীনের উহানে টানা ৫ দিন নতুন করোনা আক্রান্ত নেই

হাওর বার্তা ডেস্কঃ চীনের যেই উহান শহর থেকে প্রাণঘাতী করোনাভাইরাস (কভিড-১৯) ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে, সেই উহানে টানা গত পাঁচ দিনে কেউ করোনা আক্রান্ত হননি। এমনকি গোটা চীনে স্থানীয়ভাবে রবিবার বিস্তারিত..

করোনা পরিস্থিতি মোকাবেলায় বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল সরকারি অফিস-আদালত বন্ধের পাশাপাশি সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধ থাকবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। আজ সোমবার বিকেলে সচিবালয়ে এক জরুরি ব্রিফিংয়ে বিস্তারিত..

বাবা-মেয়ে হয়ে আসছেন অমিতাভ-ক্যাটরিনা

হাওর বার্তা ডেস্কঃ ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘বুম’-এ অমিতাভ বচ্চনের সঙ্গ পেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। অবশ্য ইরোটিক ধাঁচের সিনেমাটি ভীষণ সমালোচিত হয়, বক্স অফিসেও একদম চলেনি। এবার তাদের দেখা যাবে বাবা-মেয়ে চরিত্রে। বলিউড বিস্তারিত..

করোনাভাইরাসের প্রাদুর্ভাব এড়াতে সরকারি অফিস ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাব এড়াতে আগামী ৪ এপ্রিল পর্যন্ত পুলিশ ও হাসপাতাল ছাড়া সরকারের সব অফিস-আদালত বন্ধ হওয়ার নিদের্শনা আসতে পারে। সোমবার মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এই বিষয়ে বিস্তারিত..

করোনা পরিস্থিতি মোকাবেলায় কাল থেকে নামছে সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতি মোকাবেলায় মঙ্গলবার থেকে সারা দেশে সেনা মোতায়েন করা হচ্ছে। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে কাজ করবে সেনাবাহিনী। সামাজিক দূরত্ব নিশ্চিতে তারা এ ভূমিকা পালন করবেন। বিস্তারিত..

দেশে করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু , আক্রান্ত মোট ৩৩

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এতে ভাইরাসটিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিনজনে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে। সোমবার (২২ বিস্তারিত..

রেনু হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৬ এপ্রিল

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে হত্যার অভিযোগে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৬ এপ্রিল দিন ধার্য করেছে আদালত। আজ সোমবার মামলার তদন্ত বিস্তারিত..

করোনা আতঙ্কে কলাম্বিয়ার কারাগারে দাঙ্গায় নিহত ২৩

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় রোববার কলাম্বিয়ার একটি কারাগারে দাঙ্গায় ২৩ জন নিহত হয়েছেন। এদিকে চিলিতে জনগণের চলাচলের ওপর কড়াকড়ি আরোপে দেশটিতে কারফিউ জারি করা হয়েছে। ল্যাটিন আমেরিকার বিস্তারিত..

বোরহানউদ্দিন খান জাহাঙ্গীর আর নেই

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষাবিদ, গবেষক, কবি, কথাসাহিত্যিক, চিত্র সমালোচক ও ‍রাজনৈতিক বিশ্লেষক বোরহানউদ্দিন খান জাহাঙ্গীর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার বেলা ১টার দিকে গুলশানের বাসায় শেষ বিস্তারিত..